পদ্মা নদী থেকে তিন জনের লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজবাড়ী, বার্তা২৪.কম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

  • Font increase
  • Font Decrease

ঝড়ের দুই দিন পর রাজবাড়ীর সদর ও গোয়ালন্দ উপজেলার পদ্মা নদী থেকে তিন ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা।

পদ্মা নদী থেকে লাশগুলো উদ্ধার করে ডুবুরিরা। জানা যায়, গত রোববার (৩১ মার্চ) ঝড়ের কবলে পড়ে নৌকাডুবিতে এরা নিখোঁজ হয়। টানা দুইদিনের চেষ্টায় তাদের উদ্ধার করে ডুবুরিরা।

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা নিহতদের লাশ উদ্ধার করে।

উদ্ধারকৃত নিহত ব্যক্তিরা হলেন- মোঃ আব্দুর রশিদ শেখ (৩০), বাবলু সরদার (৩৪) ও জীবন সরদার (১৪)। আব্দুর রশিদ সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মোচন শেখের ছেলে। অন্য দুইজন গোয়ালন্দ উপজেলার হাতেম সরদারের ছেলে।

নিহতের স্বজনেরা বার্তা২৪.কম-কে জানান, ৩১ মার্চ বিকালে নিহতরা পদ্মা নদীতে নৌকায় করে মাছ ধরতে গেলে হঠাৎ ঝড় ওঠে। ঝড়ের কবলে পড়ে তারা তিনজনই নিখোঁজ হন। নৌকা ডুবে যাওয়ার সাথে সাথেই ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও ডুবুরি দল দুই দিন ধরে তারা তাদের চেষ্টা চালাতে থাকেন। তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার বেলা দেড়টা পর্যন্ত অভিযান চালিয়ে নিহত তিনজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও গোয়ালন্দ ঘাট থানা পুলিশ বার্তা২৪.কম-কে জানান, নিখোঁজ আব্দুর রশিদ শেখকে বেলা সাড়ে ১১টার দিকে গোদার বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। অন্যদিকে সকাল সাড়ে ৭টায় বাবলু সরদার ও দুপুর দেড়টার দিকে জীবন সরদারকে গোয়ালন্দ উপজেলার দেবগ্রামে ইউনিয়নের পদ্মা নদী থেকে উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত লিখুন :