Alexa

শেরপুরে চটপটি বিক্রেতাকে কুপিয়ে হত্যা

শেরপুরে চটপটি বিক্রেতাকে কুপিয়ে হত্যা

অভিযুক্ত ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যাচ্ছে পুলিশ/ছবি: বার্তা২৪.কম

শেরপুরে শাহ আলম (৫০) নামে এক চটপটি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছেন আরেক চটপটি বিক্রেতা। শুক্রবার (৫ এপ্রিল) রাতে শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহ আলম শহরের চাপাতলি এলাকার অহেজ উদ্দিনের ছেলে।

এদিকে স্থানীয় লোকজন ওই ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলামকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেছে। সাইফুল শহরের খরমপুর ঋষিপাড়া মহল্লার আলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ চটপটি বিক্রেতা শাহ আলম প্রতিদিনের মত শুক্রবার সন্ধ্যার পরে শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় চটপটি বিক্রি করছিলেন। রাত সাড়ে ৮টার দিকে চটপটির মরিচ কেনার জন্য পাশের মীরগঞ্জ কাঁচাবাজারে যান তিনি। এসময় আরেক চটপটি বিক্রেতা সাইফুল ইসলাম হঠাৎ করে পেছন থেকে মাছ কাটা বটি দিয়ে শাহ আলমকে কুপিয়ে জখম করেন। এ অবস্থায় স্থানীয়রা শাহ আলমকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই সময় বাজারের লোকজন সাইফুলকে আটক করে পুলিশে দেয়।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমনুল ইসলাম বার্তা২৪,কমকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে কেন তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।

 

আপনার মতামত লিখুন :