Alexa

নুসরাত হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন

নুসরাত হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন

ছবি: বার্তা২৪

কুড়িগ্রাম: মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদে কুড়িগ্রামের উলিপুরে মানববন্ধন করেছেন এলাকাবাসী। হত্যাকারীদের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার মসজিদুল হুদা মোড়ে উলিপুর-চিলমারী সড়কে আয়োজিত মানববন্ধনে অংশ নেন উলিপুর প্রেসক্লাব, ‘রেল, নৌ-যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণ-কমিটি’ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তব্য দেন উলিপুর বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরদার, উলিপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা উম্মে হাবীবা পলি প্রমুখ।

বক্তারা বলেন, হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত বিচার করতে হবে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় এ ধরনের অন্যায় প্রশ্রয় পাবে।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল ফেনীর সোনাগাজী ইসলামীয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলীম পরীক্ষার্থী চলাকালে নুসরাত জাহান রাফিকে ডেকে নিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। সেদিনই দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করানো হয় নুসরাতকে। ৮০ ভাগ পুড়ে যায় তার শরীর। পাঁচদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ১০ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: বাড়ির পথে নুসরাতের মরদেহ

আরও পড়ুন: ভবন জুড়ে নুসরাতের আগুনে পোড়ার চিহ্ন!

আরও পড়ুন: অধ্যক্ষ বলত, 'তোকে আমার ভালো লাগে, মুখের কাপড় খোল'

আপনার মতামত লিখুন :