Barta24

বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬

English Version

কালাইয়ে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

কালাইয়ে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে আটক ১
আটক মেহেদী/ছবি: বার্তা২৪.কম
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলার ভুগইল গ্রামে আট বছরের এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে তাকে আটক করা হয়। মেহেদী একই গ্রামের মকবুল হোসেনর ছেলে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বাক প্রতিবন্ধী শিশুটিকে নিজের বাড়িতে ডেকে নিয়ে ধষণ করেন মেহেদী। পরে শিশুটির মা রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় রাতেই মেয়েটির বাবা থানায় অভিযোগ করলে মেহেদীকে আটক করা হয়। এ ব্যপারে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

 

আপনার মতামত লিখুন :

চুয়াডাঙ্গায় মাদরাসা ছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার

চুয়াডাঙ্গায় মাদরাসা ছাত্রের মাথাবিহীন  লাশ উদ্ধার
নিহত আবিরের লাশ। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

চুয়াডাঙ্গায় আবির (১০) নামে এক মাদরাসা ছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ জুলাই) সকালে জেলার কয়রাডাঙ্গা মাদরাসার পাশে ইটভাটা আম বাগান থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত আবির ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার খালিশপুর গ্রামের আলী হোসেনের ছেলে এবং চুয়াডাঙ্গার কয়রাডাঙ্গা নুরানী হাফেজিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, আবির গত মাসে কয়রাডাঙ্গা নুরানী হাফেজিয়া এতিমখানা মাদরাসায় ভর্তি হয়। মঙ্গলবার রাতে এশার নামাজের পর নিখোঁজ হয় আবির। এরপর মাদরাসার সবাই অনেক খোঁজাখুঁজি করলেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকালে গ্রামবাসী রাস্তা দিয়ে যাবার পথে মাথাবিহীন একটি লাশ দেখতে পায়। পরে মাদরাসা কর্তৃপক্ষ সংবাদ পায় আবিরের লাশ ইটভাটা আম বাগানে পাওয়া গেছে। এ সময় তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ জানান, আবিরের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে। তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাচ্ছে না।

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত    ২
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (২৪ জুলাই) ভোরে উপজেলার হোয়াইক্যং এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মহেশখালীয়া পাড়ার হাবিবুর রহমান (২০) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্প ১১ এর মো. কামাল (২২)।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ-২ বিজিবির উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, দুপুরে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র