Alexa

বিয়ের বাস পুকুরে, আহত ৩৫

বিয়ের বাস পুকুরে, আহত ৩৫

বাস উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের সদস্যরা, ছবি: বার্তা২৪.কম

রংপুরের পীরগাছাতে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়েছে একটি বিয়ের বাস। এ ঘটনায় বাসে থাকা যাত্রীদের মধ্যে শিশু ও নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও ডুবুরি দল।

শুক্রবার (১২ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে পীরগাছা উপজেলার পাওটানার মন্ডলপাড়া গ্রামের হাসিম মৌজার চর আনারতলের একটি পুকুরে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ছাওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাকিম বার্তা২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেন। উদ্ধারকৃত আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে পাওটানার আফতাব উদ্দিন হাসিম এলাকা থেকে ফেরার পথে অতিরিক্ত বরযাত্রীরা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ডলপাড়া চর আনারতলের আব্দুল খালেকের পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পীরগাছা ও রংপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত (১১টা ৩০ মিনিট) উদ্ধার কাজ চলমান রয়েছে বলে জানা গেছে।

রংপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক ইউনুস আলী  বার্তা২৪.কমকে বলেন, 'বিয়ের গাড়ি উলটে পুকুরে পড়েছে। খবর পেয়ে পীরগাছা ও রংপুর ফায়ার সার্ভিস হতাহতের উদ্ধার করে রংপুর ও পীরগাছা হাসপাতালে ভর্তি করেছে'।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বার্তা২৪.কমকে বলেন, 'উদ্ধার কাজ এখনো চলছে। বরযাত্রীরা রংপুর মহানগরের মাহিগঞ্জ এলাকার বাসিন্দা। তাদের মধ্যে আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে'।

আপনার মতামত লিখুন :