Alexa

বগুড়ার দুপঁচাচিয়ায় ১৪৪ ধারা জারি

বগুড়ার দুপঁচাচিয়ায় ১৪৪ ধারা জারি

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা ২৪.কম।

বগুড়ার দুপঁচাচিয়ায় আওয়ামী লীগ ও যুবলীগ একই স্থানে একই সময় প্রতিবাদ সমাবেশ আহ্বান করায়  ১৪৪ ধারা জারি করে করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত উপজেলা সদরে সিও অফিস বাসস্ট্যান্ড চত্বরে ১৪৪ ধারা জারি করা হয়। ওই স্থানে সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

দুপঁচাচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বার্তা ২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বগুড়া-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদার পৌর মেয়র বেলাল হোসেনসহ আওয়ামী লীগ নেতাদের যুবলীগ নেতা আহমেদুর রহমান বিপ্লব হুমকি ধামকি দেয়। এর প্রতিবাদে দুপঁচাচিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলা তিনটায় স্থানীয় সিও অফিস বাসস্ট্যান্ডে প্রতিবাদ সভা আহ্বান করে।

অপরদিকে উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আহমেদুর রহমান বিপ্লব পৌরসভায় রিকশাভ্যানের ওপর অবৈধ টোল আদায়ের প্রতিবাদে একই সময়ে সিও অফিস বাসস্ট্যান্ড চত্বরে প্রতিবাদ সভা আহ্বান করে। এজন্য মাইকিংও করা হয়।

এতে সহিংসতার আশঙ্কায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম জাকির হোসেন সোমবার সন্ধ্যায় ১৪৪ ধারা জারি করেন।

দুপঁচাচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান রহমান বার্তা ২৪.কমকে বলেন, ‘দুই পক্ষকে ১৪৪ ধারা জারি বিষয়টি জানিয়ে দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল থেকে সিও অফিস বাসস্ট্যান্ড চত্বরে পুলিশ মোতায়েন থাকবে।

জেলা এর আরও খবর