ফোনে ছাত্রীদের কুপ্রস্তাব দেয়া সেই শিক্ষক বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নাটোর, বার্তা২৪.কম
ফজলুর রহমান। ছবি: সংগৃহীত

ফজলুর রহমান। ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাতে ফোন করে ছাত্রীদের কুপ্রস্তাব দেয়া নাটোরের সিংড়ার বিয়াম ল্যাবরেটরি স্কুলের সেই গণিত শিক্ষক ফজলুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় স্কুলের গভর্নিং কমিটির মিটিংয়ে এ সিদ্ধান্ত নেয়া হয়। ওই শিক্ষকের বিরুদ্ধে আনীত বিভিন্ন অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে বহিষ্কার করা হয়।

জানা গেছে, গত ১১ এপ্রিল সিংড়ার বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষক ফজলুর রহমানের বিরুদ্ধে শিক্ষার্থীদের ফোনে কুপ্রস্তাব, যৌনহয়রানি, ভোগান্তি, হুমকি দেয়াসহ মোট ১২টি অভিযোগ এনে উপজেলা নির্বাহী অফিসারসহ কয়েকটি দপ্তরে লিখিত অভিযোগ দেয় ওই প্রতিষ্ঠানের ১৩ জন শিক্ষার্থী এবং ১১ জন অভিভাবক। পরে ১৭ এপ্রিল তিন সদস্যের তদন্ত প্রতিবেদনে শিক্ষার্থীদের প্রাইভেট পড়তে বাধ্য করা, ক্লাস টেস্টে ভিডিও করা, বাজে আচরণ করা, শরীরে হাত দেয়া ও যৌন হয়রানিসহ বিভিন্ন ঘটনার সত্যতার কথা উল্লেখ করা হয়।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো জানান, অভিযুক্ত শিক্ষক ফজলুর রহমানের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় গভর্নিং কমিটির মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১১ এপ্রিল বার্তা২৪.কমে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয়। এরপর বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে ওই স্কুলের গভর্নিং কমিটি।

আপনার মতামত লিখুন :