Alexa

শহীদ মিনারে হিন্দি গানের সাথে তরুণীর অশ্লীল নৃত্য

শহীদ মিনারে হিন্দি গানের সাথে তরুণীর অশ্লীল নৃত্য

শহীদ মিনারের বেদিতে হিন্দি গানের সাথে এক তরুণীর নৃত্য/ ছবি: সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে বৈশাখ উপলক্ষে আয়োজিত ‘মেয়র নাইট’ অনুষ্ঠানে হিন্দিগানের সাথে এক তরুণীর অশ্লীল নৃত্য এখন ফেসবুকে ভাইরাল।

এ নিয়ে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন জন ভিডিও পোস্ট করে বিষয়টি প্রশাসনের দৃষ্টি গোচর করেছেন। এই ঘটনায় ইতোমধ্যে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসন একটি তদন্ত কমিটি গঠন করেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা ভিডিওতে দেখা যায়, উঠতি বয়সী এক তরুণী একটি হিন্দি গানে শহীদ মিনারের বেদিতে অশ্লীল ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করছেন। এ সময় উপস্থিত দর্শকরা হাততালি ও শীশ দিয়ে এবং বিভিন্ন অশ্লীল উক্তি করে অভিব্যক্তি প্রকাশ করছেন। অনেককে তাদের মোবাইল ফোনে এই ভিডিও ধারণ করতে দেখা গেছে।

এদিকে এ ঘটনায় পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ একটি তদন্ত কমিটি গঠন করেছেন। নুরুল হাফিজ জানান আগামী তিন কার্যদিবসের মধ্যে ঐ কমিটি শহীদ মিনারে হিন্দি গানে অশ্লীল নৃত্য পরিবেশনের যে অভিযোগ উঠেছে, সেই বিষয়ে তদন্ত করে একটি প্রতিবেদন দেবে। প্রতিবেদনে অভিযোগ প্রমাণিত হলে এর সাথে অভিযুক্ত সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে কলাপাড়া পৌর মেয়র বিপুল হালদার বলেন, ‘ছোট্ট একটি মেয়ে একটি বাংলা ক্লাসিক্যাল গানের সাথে নাচ করার পরে দর্শকদের অনুরোধে আরও একটি গানে নাচ করে। গানটি হিন্দি হওয়ায় তাৎক্ষণিকভাবে উপস্থিত দর্শকদের কাছে ক্ষমা চেয়েছি। তবে একটি পক্ষ এই বিষয়টিকে রঙ মাখিয়ে ভিন্নভাবে উপস্থাপন করছে।’

আপনার মতামত লিখুন :