টাঙ্গাইলে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, টাঙ্গাইল, বার্তা২৪.কম
কারাদণ্ডপ্রাপ্ত ভুয়া চিকিৎসক / ছবি: সংগৃহীত

কারাদণ্ডপ্রাপ্ত ভুয়া চিকিৎসক / ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

টাঙ্গাইল শহরের টাঙ্গাইল ক্লিনিক অ্যান্ড হসপিটাল থেকে এফএম শাহ সেকেন্দার নামে এক ভুয়া চিকিৎসককে গ্রেফতারর করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে স্বেচ্ছায় দোষ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালত তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. রোকনুজ্জামান এই রায় ঘোষণা করেন।

জেলা ডিবি পুলিশের দক্ষিণের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত পিপিএম জানান, ডিবির উপপরিদর্শক (এসআই) মো. ওবায়দুর রহমান, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. জাহাঙ্গীর আলম, কনস্টেবল বাসুদেব, মফিজুর রহমান ও সেলিমের সমন্বয়ে গঠিত একটি বিশেষ অভিযান চালিয়ে টাঙ্গাইল ক্লিনিক অ্যান্ড হসপিটাল থেকে ভুয়া চিকিৎসক অধ্যাপক ডা. এফএম শাহ সেকেন্দারকে গ্রেফতার করে। তার প্রকৃত নাম মো. শাহ সেকেন্দার। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ক্যান্টনমেন্ট এলাকার মাটিকাটা গ্রামের (বাসা নং-১৪৩/৪) ওমর আলী ফকিরের ছেলে।

তিনি আরও জানান, ভুয়া চিকিৎসক স্বেচ্ছায় দোষ স্বীকার করায় জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. রোকনুজজামানের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত মা. শাহ সেকেন্দারকে মেডিকেল এবং ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯(১) এবং ২৯(২) ধারার অপরাধে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :