Alexa

সিংগাইরে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৫  

সিংগাইরে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৫   

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 
শনিবার (২০ এপ্রিল) দুপুরে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সিংগাইর থানায় সাতজনকে আসামি করে মামলা করার পর পুলিশ পাঁচজনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন-সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল (২১), রবিউল দেওয়ানের ছেলে সুজন (২৮), দ্বীন ইসলামের ছেলে ফজর আলী (১৮), আব্দুল মান্নান খানের ছেলে শিপন খান (১৮) ও মো. চুন্নু খানের ছেলে দিপু (১৯)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইসলামনগর গ্রামের কলেজ পড়ুয়া ছাত্রীর (১৯) সাথে মানিকগঞ্জ সদর উপজেলার কালীনগর গ্রামের জনৈক প্রবাসীর বছর খানেক আগে বিয়ে হয়। এরই মধ্যে এই গৃহবধূর সাথে হরিরামপুর উপজেলার এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এর সূত্র ধরে শুক্রবার (১৯ এপ্রিল) দিবাগত গভীর রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে হরিরামপুর থেকে সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামে আসেন ঐ প্রেমিক যুবক। পরে আসামিরা প্রেমিক যুবককে আটক করে কৌশলে তার মোবাইল ফোন দিয়ে তার প্রেমিকা গৃহবধূকে বাড়ির বাইরে ডেকে আনেন।

সেখানে প্রেমিক যুবককে বেঁধে গ্রেফতারকৃত আসামি পাঁচ জনসহ আরও দুই জন প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করেন।

শনিবার (২০ এপ্রিল) ভোরে প্রেমিক যুবক মোবাইলে ফোনে তার ভাইকে বিষয়টি জানালে তার ভাই পুলিশের হেল্প লাইন ৯৯৯ এ ফোন করেন। পরে পুলিশের হেল্প লাইন বিষয়টি সিংগাইর থানাকে অবহিত করেন।

শনিবার সকালে সিংগাইর থানা পুলিশ ঐ প্রবাসীর স্ত্রী ও তার প্রেমিক যুবককে ইসলামনগর এলাকা থেকে উদ্ধার করে। পরে দুপুরের দিকে প্রবাসীর স্ত্রী সাত জনকে আসামি করে থানায় মামলা দায়ের করলে আসামিদের গ্রেফতার করে সিংগাইর থানা পুলিশ।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বার্তা২৪.কমকে বলেন, অভিযোগ পেয়ে সাত আসামির মধ্যে পাঁচ জনকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আর ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

জেলা এর আরও খবর