Alexa

নেত্রকোনায় ডিএসবির ভুয়া সদস্য আটক

নেত্রকোনায় ডিএসবির ভুয়া সদস্য আটক

ডিএসবির ভুয়া সদস্য মাজহারুল ইসলাম আটক , ছবি: বার্তা২৪.কম:

নেত্রকোনা শহরে ডিএসবির ভুয়া পরিচয় দিয়ে প্রতারণা করার সময় মাজহারুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাতে জেলা শহরের মালনি রোড এলাকায় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেয়।

আটক মাজহারুল সদর উপজেলার লহ্মীগঞ্জ ইউনিয়নের ঢুলিগাতী গ্রামের মো. গিয়াস উদ্দিনের ছেলে।

মালনি রোড এলাকার মোটরসাইকেল পার্টস ব্যবসায়ী আনোয়ার হোসেন জানান, মাজহারুল কিছুদিন আগে ডিএসবির পরিচয় দিয়ে নগদ টাকাসহ মোটরসাইকেলের বেশকিছু পার্টস নিয়ে যায় দোকান থেকে। পরে সোমবার দিবাগত রাতে তাকে পেয়ে আটক করা হয়। এসময় নগদ টাকা ও পার্টসের মূল্য পরিশোধ করতে বলা হয় তাকে। কিন্তু মাজহারুল ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ীকে মারধর করে এবং পুলিশে ধরিয়ে দেয়ার ভয় দেখায়।

এ সময় শহরের কাটলি এলাকার শাহ্ আলম নামে এক রিকশাচালক এসে জানান, মাজহারুল দুদিন আগে রিকশায় কয়েক ঘণ্টার বেশি সময় ঘুরে অবশেষ ভাড়া না দিয়ে উল্টো টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়। মাজহারুল আটক হওয়ার সময় বিভিন্ন জনের কাছ থেকে অভিযোগ আসতে থাকে। প্রত্যেকে জানান, মাজহারুল বিভিন্ন সময় ডিবি, ডিএসবি ও কখনো আইনজীবী সহকারী পরিচয়ে বিভিন্ন জায়গায় প্রতারণা করে আসছিলেন।

এদিকে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :