Barta24

শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

English

নুসরাত হত্যা মামলা

সোনাগাজী আ'লীগ সভাপতি কারাগারে

সোনাগাজী আ'লীগ সভাপতি কারাগারে
রুহুল আমিনকে কারাগারে নেওয়ার পঠে, ছবি: বার্তা২৪.কম
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
ফেনী
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ফেনীর সোনাগাজীতে মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ড মামলার অন্যতম আসামি সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় ৫ দিনের রিমান্ড শেষে ফেনী কোর্টস্থ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) অফিসে আনা হয়। সেখান থেকে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পিবিআই সূত্রে জানা গেছে, এর আগে গত ২০ এপ্রিল সন্ধ্যায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শারাফ উদ্দিনের আদালতে রুহুল আমিনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। রিমান্ড শেষে তাকে আজ জেলে প্রেরণ করা হয়।

এর আগে গত শুক্রবার বিকেলে রুহুল আমিনকে সোনাগাজী তাকিয়া রোড়স্থ নিজ বাসভবন থেকে গ্রেফতার করে পিবিআই।

উল্লেখ্য, গত ২৬ মার্চ নুসরাতের মা শিরীনা আক্তার মামলা করার পরদিন সিরাজকে গ্রেফতার করে পুলিশ। ওই মামলা প্রত্যাহার না করায় ৬ এপ্রিল পরীক্ষার হল থেকে মাদরাসা একটি ভবনের ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে আগুন দেয় বোরকা পরা কয়েকজন। ১০ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুসরাত।

আপনার মতামত লিখুন :

পঞ্চগড়ে তিস্তায় ডুবে ২ শিশুর মৃত্যু

পঞ্চগড়ে তিস্তায় ডুবে ২ শিশুর মৃত্যু
তিস্তা নদীতে ডুবে মারা যাওয়া দুই শিশু

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় তিস্তা নদীতে নিখোঁজের প্রায় ৭ ঘণ্টা পর আব্দুল্লাহ (৯) ও শাওন (৬) নামে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা।

শুক্রবার (২৩ আগস্ট) দিবাগত রাত সোয়া ১২টার দিকে জেলার দেবীগঞ্জ উপজেলাধীন টেপ্রীগঞ্জ ইউনিয়নের রামগঞ্জ বিলাসী চিলাহাটিপাড়া এলাকার তিস্তা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আব্দুল্লাহ ওই এলাকার ফারুক হোসেনের ছেলে এবং নিহত অপর শিশু শাওন একই এলাকার আলিউল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে আব্দুল্লাহ ও শাওন খেলার জন্য বাড়ি থেকে বের হয়। বিকেলে তারা দুজন বাড়িতে না ফিরলে উভয়ের পরিবার তাদের খোঁজাখুঁজি করে না পেয়ে পার্শ্ববর্তী তিস্তা নদীর পাড়ে তাদের কাপড় দেখতে পায়।

স্থানীয়রা নদীতে নেমে খোঁজাখুঁজি করে দুই শিশুকে না পেয়ে ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় দীর্ঘ ৭ ঘণ্টা খোঁজাখুজির পর রাত সোয়া ১২টায় আব্দুল্লাহ ও শাওনের মৃতদেহ উদ্ধার করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বার্তাটয়েন্টিফোর.কমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

চুয়াডাঙ্গায় ইয়াবাসহ পৌর ছাত্রলীগের সভাপতি আটক

চুয়াডাঙ্গায় ইয়াবাসহ পৌর ছাত্রলীগের সভাপতি আটক
রফিকুল ইসলাম ববি

চুয়াডাঙ্গায় ইয়াবাসহ দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম ববিকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (২৩ আগস্ট) দামুড়হুদা উপজেলার মুন্সীপুর বিজিবির ক্যাম্পের সামনে থেকে ২০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক রফিকুল ইসলাম ববি উপজেলার দর্শনা পৌর শহরের কেরুজ ফুলতলা মহল্লার আব্দুল খালেকের ছেলে।

দামুড়হুদা থানা সূত্রে জানা যায়, গোপন সূত্রে সংবাদ পেয়ে মুন্সীপুর বিজিবির ক্যাম্পের নায়েক জুলহাস সঙ্গীয় ফোর্স নিয়ে ববির মোটরসাইকেলের গতিরোধ করে তার দেহ তল্লাশি করেন। এ সময় তার কাছে ২০ পিস ইয়াবা পাওয়া যায়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে দামুড়হুদা থানায় রাতে একটি মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র