Alexa

সিরাজগঞ্জে মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট ও ভেটেরিনারি কলেজ উদ্বোধন

সিরাজগঞ্জে মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট ও ভেটেরিনারি কলেজ উদ্বোধন

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বেলকুচিতে মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট ও সরকারি ভেটেরিনারি কলেজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী, ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট ও সরকারি ভেটেরিনারি কলেজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ দু’টি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন করেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, আমরা দারিদ্র্যতাকে শূন্যের কোঠায় নামিয়ে এনে ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছি। এজন্য সুপ্রশিক্ষিত জনশক্তি ও আমিষের উৎপাদন বৃদ্ধির উপর বিশেষ দৃষ্টি রাখা হয়েছে। এরই ধারবাহিকতায় এসব প্রকল্পে চালু করা হলো।

এ সময় গণভবনে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, সচিব মো. রইচ উল আলম মন্ডল উপস্থিত ছিলেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/25/1556191016901.jpg

সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যুক্ত হন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, আব্দুল মমিন মন্ডল, সাবেক মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা ও অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার প্রমুখ।

আরও পড়ুন: বাংলাদেশেও সন্ত্রাসী হামলার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী

আরও পড়ুন: সারাদেশে ব্যাপকভাবে রেল নেটওয়ার্ক সৃষ্টি করা হবে: প্রধানমন্ত্রী

আপনার মতামত লিখুন :