Alexa

শপথের জন্য অপেক্ষা করুন, সময় হলে জানবেন: হারুন

শপথের জন্য অপেক্ষা করুন, সময় হলে জানবেন: হারুন

বিজয়ী বিএনপি প্রার্থী মো.হারুনুর রশীদ, ছবি: সংগৃহীত

আগামী ৩০ এপ্রিলের মধ্যে শপথ না দিলে সংবিধান অনুযায়ী শূন্য হবে চাঁপাইনবাবগঞ্জ-২ ও সদর-৩ আসন দুটি। এনিয়ে জল্পনা কল্পনার যেন শেষ নেই। চায়ের টেবিল হতে অফিস আদালত সর্বত্রই চলছে আলোচনা। তবে শপথের ব্যাপারে জানতে চাইলে বিএনপি নেতা হারুন বার্তা২৪.কমকে ধৈর্য ধরে অপেক্ষা করতে অনুরোধ করেন।

এ বিষয়ে শনিবার (২৭ এপ্রিল) কথা হয় চাঁপাইনবাবগঞ্জ-২ সদর আসন হতে নির্বাচিত বিএনপি প্রার্থী মো.হারুনুর রশীদের সঙ্গে। মোবাইল ফোনে দুপুর সাড়ে তিনটায় বার্তা২৪.কমকে বলেন, ‘আমি আপাতত দলীয় সিদ্ধান্তেই আছি। আপনারা অপেক্ষা করুন। সময় হলেই জানতে পারবেন।’

তার দাবি-বর্তমান সরকারের সাবেক এমপি ও আওয়ামী লীগের নেতা কর্মীরা হাজার হাজার বিএনপি নেতা কর্মীদের মামলা হামলা দিয়ে জর্জরিত করে রেখেছে। তাদের সকল জুলুম অত্যাচার হতে সাধারণ মানুষ মুক্তি চাইছে। সবার দাবি-আমরা শপথ নিয়ে একটি সুন্দর শান্তিপূর্ণ চাঁপাইনবাবগঞ্জ গড়ে তুলি।

প্রসঙ্গত, মো.হারুনুর রশীদ বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) যুগ্মমহাসচিবের দায়িত্ব পালন করছে। গত ৩০ শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে নির্বাচন করে তার চাচাতো ভাই চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আবদুল ওদুদকে (নৌকা) পরাজিত করে চতুর্থবারের মতো এমপি নির্বাচিত হন।

আরও পড়ুন: শপথ ঠেকাতে তারেকের ফোন!

আরও পড়ুন: দুই-একজনের শপথে দলের কোনো ক্ষতি হবে না: মোশররফ

আরও পড়ুন: শপথ নেওয়ায় বহিষ্কার হবেন জাহিদুর, বলছে বিএনপি

আরও পড়ুন: যারা শপথ নেবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ফখরুল

আরও পড়ুন: শপথে না বিএনপির: মানবে নির্বাচিতরা?

আপনার মতামত লিখুন :