সিংড়ায় ১২ ইউপি চেয়ারম্যানের উপজেলা পরিষদের সভা বয়কট 

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, নাটোর, বার্তা২৪.কম
সিংড়া উপজেলা অডিটোরিয়ামে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ করে নেয় উপজেলা প্রশাসন, ছবি:বার্তা ২৪

সিংড়া উপজেলা অডিটোরিয়ামে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ করে নেয় উপজেলা প্রশাসন, ছবি:বার্তা ২৪

  • Font increase
  • Font Decrease

নাটোরের সিংড়ায় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম সভা বর্জন করেছেন উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

সোমবার বিকেলে উপজেলা অডিটোরিয়ামে এই সভায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ করে নেন উপজেলা প্রশাসন। সভায় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি সকলের সহযোগিতা কামনা করে বক্তব্য দেন।

বৈঠকে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

ওই সভায় উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মধ্যে একজনও উপস্থিত ছিলেন না। তবে ওই সভায় বিদায়ী ভাইস চেয়ারম্যান শামিম হোসেন ও আনজুমান আরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলার ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, আমরা উপজেলা পরিষদ চেয়ারম্যানের কর্মকাণ্ডে সন্তুষ্ট নই। বিধায় ওই সভায় উপজেলার কোনো ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান যাননি।

তিনি অভিযোগ করে বলেন, উপজেলা পরিষদের পক্ষ থেকে আমাদের কাউকে জানানো হয়নি।

নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম সভা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো।

ইউএনও সুশান্ত কুমার মাহাতো বলেন, ইউপি চেয়ারম্যানদের জানানো হয়েছিল, তবুও তারা উপজেলা পরিষদের প্রথম সভা বর্জন করেছেন। তবে কি কারণ তারা বর্জন করেছেন  এটা আমার জানা নেই।

উল্লেখ্য, গত ১০ই মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে সিংড়ার ১২ জন ইউপি চেয়ারম্যান নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী আদেশ আলী সরদারের পক্ষে কাজ করেন। তবুও ভোটের ফলাফলে শফিকুল ইসলাম বিজয়ী হওয়ায় তা মেনে নিতে পারেননি ওই চেয়ারম্যানরা।

 

আপনার মতামত লিখুন :