চুয়াডাঙ্গায় হাত-পা বাঁধা জেল কারারক্ষী উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চুয়াডাঙ্গা, বার্তা২৪.কম
কারারক্ষীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়, ছবি: সংগৃহীত

কারারক্ষীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

চুয়াডাঙ্গার দামুড়হুদায় গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় মিলন হোসেন (২৬) নামে এক জেল কারারক্ষীকে উদ্ধার করেছে চুয়াডাঙ্গা পুলিশ।

বুধবার (১ এপ্রিল) বেলা ১২টায় রুদ্রনগর গ্রামে হাত পা বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করা হয়। মিলন যশোর কেন্দ্রীয় কারাগারে কর্মরত রয়েছেন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

জেলা কারারক্ষী মিলন হোসেন দামুড়হুদা উপজেলার কুড়লগাছি গ্রামের লিয়াকত আলীর ছেলে।

পুলিশ জানায়, গত ২৩ এপ্রিল কর্মস্থল থেকে ছুটি নিয়ে বাড়ি এসেছিলেন মিলন। গত ২৮ এপ্রিল তার ছুটি শেষ হয়ে যাওয়ায় সেদিন সে বাড়ি থেকে কর্মস্থল যশোরের উদ্দেশ্যে রওনা হন। যাত্রা পথে গলাইদড়ি ব্রিজ এলাকা থেকে নিখোঁজ হন মিলন। এরপর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বুধবার পার্শ্ববর্তী রুদ্রনগর গ্রামের একটি বাগানে গাছের সাথে বেঁধে রাখা অবস্থায় তাকে দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বার্তা২৪ কে জানান, ঘটনায় জড়িত সন্দেহে কারারক্ষী মিলনের সৎ ভাই হাসমত আলী, ভাগ্নে মানিক, ও নাঈমকে আটক করেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :