Alexa

নিজ এলাকায় গণসংবর্ধনা পেলেন জাহিদ

নিজ এলাকায় গণসংবর্ধনা পেলেন জাহিদ

পীরগঞ্জে বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমানকে সংবর্ধনা দেওয়া হয়, ছবি: বার্তা২৪

সংসদ সদস্য (এমপি) হিসাবে শপথ গ্রহণের পর নিজ এলাকায় গিয়ে গণসংবর্ধনা পেলেন ঠাকুরগাঁও-৩ আসনে বিএনপি নেতা জাহিদুর রহমান। বৃহস্পতিবার (২ মে) বিকালে ওই আসনের পীরগঞ্জ চৌরাস্তায় তাকে সংবর্ধনা দেন এলাকাবাসী।

গণসংবর্ধনা অনুষ্ঠানে জাহিদুর রহমান বলেন, দেশে কোনো প্রকার আইনের শাসন নেই, কোনো গণতন্ত্র নেই। মানুষের ভোটের অধিকার নেই। আজকে গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য, মানুষের স্বাধীনতা ফিরিয়ে আনার জন্য আমাদের সংগ্রাম করতে হবে, ঐক্যবদ্ধ হতে হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/02/1556807107352.jpg

শপথ নেওয়ার ব্যাপারে বিএনপি এই এমপি বলেন, আমি শপথ নিয়েছি আমার এলাকার মানুষের উন্নয়নের জন্য। শুধু এলাকার উন্নয়ন নয়, আজ আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক করে রাখা হয়েছে। তার সঠিক চিকিৎসার কোনো ব্যবস্থা করা হচ্ছে না। আমি সংসদে এগুলোর বিষয়ে আহবান জানাব, যাতে এই মিথ্যা মামলাগুলো প্রত্যাহার করা হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে দায়ের করা সব মামলাই মিথ্যা দাবি করে তিনি বলেন, সম্পূর্ণ মিথ্যা মামলা দেওয়া হয়েছে আমাদের দলের মহাসচিবের নামে। তিনি আমাদের গর্ব। একজন ভদ্র ও ভালো মানুষ। তার নামে মামলার পর মামলা! তবে আমি বিশ্বাস করি, এই শাসনের একদিন পতন হবেই।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/02/1556807081498.jpg

নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে জাহিদ বলেন, আপনারা প্রতিটি সময় আমার পাশে ছিলেন। এতো মামলা, নির্যাতন, কতো কী সহ্য করেছেন! আজ অনেকেই গায়েবি মামলার আসামি। এর পরেও আমার পাশ থেকে আপনারা কেউ সরে যাননি। নির্বাচনে আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন, এজন্য আপনাদের জানাই ধন্যবাদ।

গণসংবর্ধনায় উপজেলা বিএনপি, ছাত্রদল, কৃষকদল, পীরগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও এলাকাবাসীর পক্ষ থেকে জাহিদুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আপনার মতামত লিখুন :

জেলা এর আরও খবর