Alexa

শ্রীমঙ্গলে মেধা মূল্যায়ন পরীক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

শ্রীমঙ্গলে মেধা মূল্যায়ন পরীক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

শ্রীমঙ্গলে মেধা মূল্যায়ন পরীক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ও বৃত্তি প্রাপ্তদের একাংশ, ছবি: বার্তা২৪.কম

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মেধা মূল্যায়ন পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩ মে) বিকেল ৫টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মিলনায়তনে দরিদ্র ও এতিম সমাজ কল্যাণ সংস্থা আয়োজনে মেধা মূল্যায়ন পরীক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগীয় প্রাক্তন স্বাস্থ্য পরিচালক ডাঃ হরিপদ রায়, মৌলভীবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিনেন্দু ভৌমিক, বালাগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাপক অবিনাশ আচার্য্য, প্রাথমিক শিক্ষক সমিতির শ্রীমঙ্গল শাখার সভাপতি জহর তরফদার, টি হ্যাভেন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আবু সিদ্দিক মুসা, দরিদ্র ও এতিম সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা রহীমা বেগম, এস.কে দাশ সুমন, নুরুর রহমান প্রমুখ।

এ সময় ২০ জনকে মেধা মূল্যায়ন সনদপত্র ও শিক্ষা উপকরণ দেওয়া হয় পুরস্কার হিসেবে। তন্মধ্যে তিন জনকে মেধা বৃত্তি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ে ৯ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে মেধা মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :