Alexa

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

ছবি: বার্তা২৪.কম

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের সাবেক এজিএস শেখ মেজবাহ উদ্দিন (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার। তাদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৫ মে) সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার তিলছড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেজবাহ উদ্দিন গোপালগঞ্জ জেলা শহরের মৌলভীপাড়া এলাকার শেখ মো. হুমায়ুন কবিরের ছেলে। তিনি জেলা সদরে ডিজেল, পেট্রল ও মবিলের ব্যবসা করতেন।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুর রহমান জানান, কাশিয়ানী উপজেলার তিলছড়া বাজারে মবিল বিক্রি করে বাসায় ফিরছিলেন মেজবাহ উদ্দিন। পথে তাকে বহনকারী একটি পিকআপ লিংক রোড দিয়ে ঢাকা-খুলনা মহাসড়কে উঠলে ঢাকাগামী হামীম পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এ সময় পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে শেখ মেজবাহ উদ্দিন এবং পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার আহত হন।

গুরুতর আহত শেখ মেজবাহ উদ্দিনকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে ও অবস্থার অবনতি হলে খুলনা নেয়ার পথে মারা যান তিনি।

এ ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি এস এম দ্বীন ইসলাম ও সাধারণ সম্পাদক নিউটন মোল্লা শোক জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :