Barta24

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

English

ঈদ-ইফতার সামগ্রী পেল শতাধিক পরিবার

ঈদ-ইফতার সামগ্রী পেল শতাধিক পরিবার
ঈদ-ইফতার সামগ্রী পেল শতাধিক পরিবার। ছবি: বার্তা২৪.কম
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
ব্রাহ্মণবাড়িয়া
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ঈদের আনন্দ ভাগাভাগি করতে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় দুস্থদের মাঝে ঈদ ও ইফতার সামগ্রী বিতরণ করেছে একটি সামাজিক সংগঠন।

রোববার (০৫ মে) বিকেলে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজারে ‘পাহাড়পুর ইউনিয়ন ইয়াং কমিউনিটি’ নামের একটি সামাজিক সংগঠন এই আয়োজন করে।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পাহাড়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহামুদুর রহমান মান্না, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওলি আহম্মেদসহ আরও অনেকেই। আলোচনা সভা শেষে শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, পাহাড়পুর ইউনিয়নের বিভিন্ন এলাকার যুবক ছেলেরা মিলে ওই সামাজিক সংগঠন গড়ে তোলে। সংগঠন প্রতিষ্ঠার পর থেকে সমাজের অবহেলিত মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী (সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, তেল ১ কেজি, বুট ১ কেজি, মুড়ি ২ কেজি, পেঁয়াজ ২ কেজি, খেজুর ১ কেজি, আলু ২ কেজি, ট্যাংক ১টি) বিতরণ করা হয়।

কচুয়ামুড়ার নিয়াজ আলী বলেন, ‘আমি দিনমজুর। এক সঙ্গে এতোকিছু পেয়ে খুব খুশি হয়েছি।’

আপনার মতামত লিখুন :

বিদ্যুতের নতুন সংযোগ পেলো ২৪৫ পরিবার

বিদ্যুতের নতুন সংযোগ পেলো ২৪৫ পরিবার
নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হচ্ছে, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

বিদ্যুতের আলোয় আলোকিত হলো নড়াইলের লোহাগড়া উপজেলার হলদাহ গ্রামের ২৪৫ পরিবার।

শুক্রবার (২৩ আগস্ট) বিদ্যুৎ সুইচ টিপে আলো জ্বালিয়ে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আবদুল হান্নান রুনু।

নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর লোহাগড়ার পরিচালক অধ্যাপক আবু আবদুল্লাহ, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর লোহাগড়ার এজিএম গোলাম রব্বানী প্রমুখ।

সূত্র জানায়, নড়াইলের লোহাগড়া উপজেলার হলদাহ গ্রামে ৮১ লাখ টাকা ব্যয়ে প্রায় সাড়ে চার কিলোমিটার এলাকায় জুড়ে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। এতে ওই গ্রামের ২৪৫ পরিবার বিদ্যুতের সুবিধা পেয়েছে। 

বান্দরবানে অপহৃত আরেক চালককে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা

বান্দরবানে অপহৃত আরেক চালককে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা
মানচিত্রে বান্দরবান

বান্দরবানের রুমায় অপহরণের চারদিন পর অপহৃত আরেক জিপ চালক বাসু কর্মকারকে (৩২) মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে তাকে মুক্তি দেওয়ার খবর পাওয়া গেছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত সোমবার (১৯ আগস্ট) রুমা উপজেলার সদর ইউনিয়নের মিনজিরি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিনটি জিপ গাড়ির গতিরোধ করে ৩ চালককে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের একদিন পর নয়ন জলদাস (২৯) এবং মো: মিজান (৩০) নামে দুজনকে মুক্তি দেয়। শুক্রবার অপহরণের চারদিন পর অপর জিপ চালক বাসু কর্মকার (৩২) ছেড়ে দিয়েছে সন্ত্রাসীরা।

আরও পড়ুন: রুমায় অস্ত্রের মুখে জিপ গাড়ির ৩ চালককে অপহরণ

স্থানীয়দের দাবি, অস্ত্রের মুখে অপহৃত তিন জন জিপ চালকের মুক্তিপণ বাবদ সন্ত্রাসীরা ১০ লাখ টাকা দাবি করে। অনেক আলোচনার পর মোটা অংকের মুক্তিপণ দিয়েই ছাড়া পেয়েছেন অপহৃতরা।

তবে মুক্তিপণ দেয়ার বিষয়টি অস্বীকার করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নজরুল ইসলাম জানান, সেনাবাহিনী-পুলিশের যৌথ অভিযানের মুখে অপহৃত ৩ জন জিপ চালককে ছেড়ে দিয়েছে সন্ত্রাসীরা। অস্ত্রধারী সন্ত্রাসীদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র