Alexa

যশোরে সীমান্তে মাদকসহ চোরাচালান পণ্য আটক

যশোরে সীমান্তে মাদকসহ চোরাচালান পণ্য আটক

ছবি: বার্তা২৪

যশোরের শার্শা-বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে ২৭ লাখ টাকার মাদকসহ চেরাচালান পণ্য আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় রুবেল নামে এক পাচারকারীকে আটক করা হয়।

রোববার (০৫ মে) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত পৃথক পৃথক অভিযানে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা এ অভিযান চালায়। আটককৃত রুবেল বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের দরুদ সরদারের ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দিনভর অভিযান চালানো হয়। অভিযানে বেনাপোল ও শার্শার বিভিন্ন সীমান্ত থেকে ২৭ লাখ টাকা মূল্যের শাড়ি, থ্রিপিস, চা-পাতা, মোটারসাইকেল, প্রসাধনী ও মাদক দ্রব্য আটক কর হয়। এ সময় রুবেল নামে একজনকে আটক করা হয়।

আটককৃত পণ্যের মধ্যে রয়েছে, ৬৬ পিস ইয়াবা, ৪০৫ পিস শাড়ি, ১৫২ পিস থ্রি-পিস, ৩৯ বোতল ফেনসিডিল, ৫১ কেজি চা-পাতা, ২০ পিস শোন পাপড়ি, ২০৮ পিস দোলহান তেল ৪০ পিস ফেসওয়াস, দু’টি প্রেসার কুকার । যার বাজার মূল্য ২৭ লাখ ৫৭ হাজার ৪০০ টাকা।

২১ বিজিবি অধিনায়ন লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আটককৃত আসামিকে বেনাপোল পোর্ট থানায় মাদক মামলা দিয়ে সোপর্দ করা হয়েছে। এছাড়া মালামাল বেনাপোল শুল্ক গুদামে জমা করা হয়েছে।’

আপনার মতামত লিখুন :