Alexa

নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা ২শ ফুট নিচে, নিহত ২

নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা ২শ ফুট নিচে, নিহত ২

ছবি: বার্তা২৪.কম

রাঙামাটির রাজস্থলীতে নিয়ন্ত্রণ হারিয়ে ২শ ফুট নিচে পাহাড়ি খাদে পড়ে সিএনজি অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। তারা একই পরিবারের সদস্য।

সোমবার (৬ মে) বেলা ১১টার দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

নিহতরা হলেন- রুপ্না সেন (৭০) ও তার ছেলের বউ তরুলতা। তিনি রাজস্থলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

আহতরা হলেন- রাজস্থলী সরকারি কলেজের প্রফেসর বিশ্বজিৎ সেন (৫৩), তার ছেলে সূর্যসেন (১০), পাবনা টিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইউসুফ আলী (৫০) এবং অটোরিকশা চালক পারভেজ (৩৫)। নিহত বৃদ্ধা রুপ্না সেন প্রফেসর বিশ্বজিতের মা এবং শিক্ষিকা তরুলতা সেন তার স্ত্রী।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ এসএম মাহবুবুল আলম জানান, রাজস্থলী উপজেলা থেকে প্রফেসর বিশ্বজিৎ সেন ও তার পরিবারের সদস্যসহ আরও কয়েকজন অটোরিকশায় করে চন্দ্রঘোনা যাচ্ছিল। পথে তারা উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের গামারী বাগান এলাকায় পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে অন্তত ২শ ফুট নিচে পাহাড়ি খাদে পড়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই বৃদ্ধা রুপ্না সেন নিহত হয়। পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে তরুলতা সেন মারা যান।

আহত বাকি ৪ জন বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে রাজস্থলী থানায় একটি অপমৃত্যুর মামলা (ইউডি) দায়ের করা হবে বলেও জানান ওসি।

আপনার মতামত লিখুন :