Alexa

আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার রায় কার্যকরের দাবি

আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার রায় কার্যকরের দাবি

শহীদ আহসান উল্লাহ মাস্টার, ছবি: সংগৃহীত

শহীদ আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার ফাঁসির রায় অবিলম্বে কার্যকর করতে সরকারের কাছে দাবি জানিয়েছেন আওয়ামী লীগ নেতা-কর্মীসহ স্থানীয়রা। মঙ্গলবার (৭ মে) শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৫তম শাহাদাৎ বার্ষিকীতে তারা এ দাবি জানায়।

শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ গ্রামে নানা কর্মসূচী পালন করা হয়। পবিত্র কোরআনখানি, কালো ব্যাচ ধারণ, আলোচনা ও স্মরণ সভা, বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সকালে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মেহের আফরোজ চুমকী এমপি,বেগম শামসুন নাহার ভূঁইয়া এমপি, আওয়ামী লীগের নেতা ও গাজীপুর জেলা পরিষদ চেয়ারম্যান আখতারউজ্জামান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আজমত উল্লাহ খানসহ দলীয় নেতা-কর্মীরা শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

দুপুরে কবরের পাশে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির সভাপতিত্বে এক আলোচনা ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এতে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শামসুন নাহার ভূঁইয়া এমপি, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ওয়াজ উদ্দিনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, আইনজীবী ও সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

বাদ আছর টঙ্গীতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ২০০৪ সালের ৭ মে একদল সন্ত্রাসী টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় প্রকাশ্যে দিবালোকে আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে হত্যা করে। 

আপনার মতামত লিখুন :