Alexa

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস কর্মী নিহত

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস কর্মী নিহত

বান্দরবানের ম্যাপ, ছবি: সংগৃহীত

বান্দরবানের রাজবিলা এলাকায় সন্ত্রাসীদের গুলিতে বিনয় তঞ্চঙ্গ্যা (৩৫) নামে এক জেএসএস কর্মী নিহত হয়েছেন। এ সময় পুরাধন তঞ্চঙ্গ্যা (৩২) নামে একজনকে অপহরণ করেছেন তারা।

মঙ্গলবার (৭ মে) রাত ১০ টার দিকে রাজবিলা ইউনিয়নের তাংখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বিনয়ের বাড়ি রাঙামাটি জেলায় বলে জানা গেছে। তিনি তাংখালী বাজারে মুদির ব্যবসা করতেন। পাশাপাশি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) একজন সক্রিয় কর্মী।

স্থানীয় সূত্রে জানা যায়, মুদি দোকানী বিনয় তঞ্চঙ্গ্যা রাতে তার দাদা শ্বশুড়ের বাসায় ছিলেন। সেখান থেকে সন্ত্রাসীরা তাকে ডেকে নিয়ে খুব কাছ থেকে গুলি করে হত্যা করেন। অন্যদিকে একই সময়ে ৯নং রাবার বাগান এলাকার শৈলতন পাড়ার পুরাধন তঞ্চঙ্গ্যাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবান পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, ঘটনার খবর পাওয়ার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। সেনাবাহিনীর সদস্যরাও সেখানে অভিযানে গিয়েছে।

তবে জনসংহতি সমিতির বান্দরবান জেলা শাখার সভাপতি উছোমং মারমা দাবি করেছেন, দুজনই তাদের কর্মী এবং এএলপি (আরাকান লিবারেশন আর্মি) সমর্থিত স্থানীয়ভাবে মগ বাহিনী নামের একটি গ্রুপ এ ঘটনা ঘটিয়েছে বলে আমাদের কাছে খবর রয়েছে।

আপনার মতামত লিখুন :