Alexa

বান্দরবানে টমটম-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

বান্দরবানে টমটম-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

প্রতীকী ছবি

বান্দরবানের লামায় ব্যাটারি চালিত টমটমের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার (৮ মে) বিকেলে সাড়ে ৫টায় উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের পালকিরমুখ এলাকায় ব্যাটারি চালিত একটি টমটমকে বিপরীত দিক থেকে আসা একটি বালি বোঝাই ট্রাক চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই নারীসহ তিন জনের মৃত্যু হয়। এ ঘটনায় টমটমের আরও পাঁচজন যাত্রী আহত হয়।

নিহতেরা হলেন- মো. ইব্রাহিম (১৫), আবু তালেব ও রহিমা বেগম (৫২)। তবে আহতদের নাম তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশসহ স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে চকরিয়া দোলাহাজারা হাসপাতালে নিয়ে যায়।

ফাসিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন মজুমদার বলেন, 'পালকির মুখ থেকে ব্যাটারি চালিত যাত্রীবাহী একটি টমটম গাড়ি দোলাহাজার যাবার পথে মালবোঝাই একটি ট্রাক চাপা দেয়। ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয় এবং পাঁচ জন যাত্রী আহত হয়। তবে ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।'

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপ্লেলা রাজু নাহা জানান, ট্রাকের চাপায় টমটমের তিনজন যাত্রী মারা গেছে। আহত হয়েছে আরও ৫ জন। হতাহতদের উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় লামা থানায় একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :