Alexa

বেনাপোলে ওয়ারেন্টের আট আসামি গ্রেফতার

বেনাপোলে ওয়ারেন্টের আট আসামি গ্রেফতার

বেনাপোলে আটককৃত ৮ আসামি, ছবি: বার্তা২৪.কম

বন্দর নগরী বেনাপোল সীমান্তে মাদকসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ও সাজার হুকুম হওয়া আট আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে একজন সাজাপ্রাপ্ত ও সাত ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত পৃথক অভিযানে বেনাপোল পোর্টথানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- বেনাপোলের দৌলতপুর গ্রামের কাশেম আলীর ছেলে রেজাউল গাজী (৫৬), ভবারবেড় গ্রামের হযরত আলীর ছেলে মহিতুল আলী গাজী (৩৫), নারানপুর গ্রামের কাদেরের ছেলে মুক্তার হোসেন (২২), বালুন্ডা গ্রামের নাজাহার আলীর ছেলে ইমরান হোসেন (৩৭), দৌলতপুর গ্রামের আফসার আলীর ছেলে রবিউল হোসেন (৪৪), পাটবাড়ি গ্রামের বোরহান মণ্ডলের ছেলে আব্দুল গনি (৩২), ভবারবেড় গ্রামের আবু তাহেদের শামিম হোসেন টুটুল (৩৫) ও লক্ষরপুর গ্রামের জটা দাসের ছেলে অশোক দাস (৩৩)।

পুলিশ জানায়, তাদের কাছে গোপন খবর আসে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামিরা গোপনে এলাকায় অবস্থান করছে। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বেনাপোল পোর্টথানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আলমগীর হোসেন গ্রেফতারের বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :