Barta24

মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

English Version

গৃহবধূর গায়ে এসিড নিক্ষেপ করল ধর্ষণ মামলার আসামি

গৃহবধূর গায়ে এসিড নিক্ষেপ করল ধর্ষণ মামলার আসামি
হাসপাতালে ভর্তি গৃহবধূ ও আটককৃত অভিযুক্ত যুবক / ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
মেহেরপুর


  • Font increase
  • Font Decrease

গৃহবধূকে এসিড নিক্ষেপের ঘটনায় ইয়াকুব আলী কাজল (২৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। কাজল ধর্ষণ মামলার গ্রেফতারি পরোয়ানা নিয়ে বেশ কয়েক মাস আত্মগোপনে ছিলেন বলে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৯ মে) রাতে মেহেরপুরের গাংনী উপজেলার ধলা গ্রাম থেকে গাংনী থানা পুলিশ তাকে আটক করে। একই সঙ্গে গৃহবধূকে হাসাতালে ভর্তি করিয়েছে পুলিশ। কাজল গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের জালাল উদ্দীন হাবুর ছেলে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার জানান, বৃহস্পতিবার বিকেলে গৃহবধূ পুকুর থেকে গোসল করে বাড়ি ফিরছিলেন। এ সময় রসিকতার ছলে পানি জাতীয় কিছু তার মুখ ও শরীরে ঢেলে দেয় কাজল। বিষয়টি প্রথম টের না পেলেও পরবর্তীতের এসিডের প্রতিক্রিয়া শুরু হলে গৃহবধূ ও তার পরিবার গোপন রেখেই পুলিশে জানায়। রাতেই কাজলকে আটক করা হয়।

গৃহবধূ অভিযোগ করে বলেন, ‘যাতায়াতের পথে বিভিন্ন সময় কাজল আমাকে লক্ষ্য করতো। সে আমাকে খুব পছন্দ করে এমন কথাবার্তা বলতো। আমি প্রতিবাদ করায় সে আমাকে এসিডে পুড়িয়ে দিয়েছে।’

গাংনী হাসপাতালের মেডিকেল অফিসার এমকে রেজা বলেন, ‘প্রাথমিকভাবে এসিড বলেই মনে হচ্ছে। প্রথামিক চিকিৎসা চলছে। এসিড নিশ্চিতের জন্য স্কিন পরীক্ষা করা হবে।’

গাডাডোব গ্রামের স্কুল ছাত্রী ধর্ষণ মামলা তদন্তকারী কর্মকর্তা গাংনী থানা উপ পরিদর্শক (এসআই) মাহতাব উদ্দীন বলেন, ‘গেল বছরের ২০ ডিসেম্বর সন্ধ্যায় স্কুল ছাত্রীকে অপহরণ পূর্বক গণধর্ষণ করে কাজলসহ কয়েকজন। ওই ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করে। মামলার প্রধান আসামি হচ্ছে ইয়াকুব হোসেন জুয়েল। ঘটনার পর তারা আত্মগোপন করে।’

গাংনী থানার ওসি বলেন, ‘এসিড নিক্ষেপের ঘটনায় গৃহবধূর পরিবার মামলা করছে। ধর্ষণ ও এসিড নিক্ষেপ মামলায় শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হবে।’

আপনার মতামত লিখুন :

কুষ্টিয়ায় বজ্রপাতে দুই কৃষক নিহত

কুষ্টিয়ায় বজ্রপাতে দুই কৃষক নিহত
প্রতীকী

কুষ্টিয়ায় বজ্রপাতে খাইরুল ইসলাম (৩৫) ও নিজাম উদ্দিন (৬০) নামে দুই কৃষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল ৩টার দিকে ইবি থানার শেখপাড়া আনন্দনগর মাঠে এ ঘটনা ঘটে।

নিহত খাইরুল ইসলাম পাবনা জেলার চাটমোহর থানার খৈরাজ গ্রামের মাহির প্রামাণিকের ছেলে ও নিজাম উদ্দিন একই এলাকার বাসিন্দা। তারা চুক্তিতে শেখপাড়ায় ধান লাগানোর জন্য এসেছিলেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আরেক কৃষক নুর ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, আমরা তিনজন ধান লাগানোর জন্য এক মাস ধরে শেখপাড়া গ্রামের জামিরুল ইসলামের বাড়িতে ছিলাম। দুপুরে আমরা তিনজন ধান লাগাচ্ছিলাম। পরে আমি জমির মালিকের বাড়ি থেকে ভাত আনতে গিয়েছিলাম। ভাত আনার সময় প্রচণ্ড বজ্রপাত হচ্ছিল। পরে এসে দেখি তারা দুজন মাঠের মধ্যে পড়ে আছে। এরপর স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাদের হাসপাতালে নিয়ে যাই।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ইকবাল হোসেন জানান, হাসপাতালে আনার আগেই তারা দুবজন মারা যান।

প্রতারণা: নাইজেরিয়ান নাগরিক জেমস ২ দিনের রিমান্ডে

প্রতারণা: নাইজেরিয়ান নাগরিক জেমস ২ দিনের রিমান্ডে
নাইজেরিয়ান নাগরিক জিম ওরফে জেমস। ছবি: সংগৃহীত

নাটোরে ফেসবুক বন্ধুর কাছ থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার সময় গ্রেফতারকৃত নাইজেরিয়ান নাগরিক জিম ওরফে জেমসের বিরুদ্ধে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মামুনুর রশীদ এ আবেদন মঞ্জুর করেন।

এর আগে নাটোর ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক লিটন কুমার সাহা গ্রেফতারকৃত জেমসের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৪ জুলাই শহরের চকরামপুর এলাকা থেকে প্রতারণাকালে জেমসকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জেমস নাইজেরিয়ার বেনিন শহরের ইয়ারীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, জেমস নামে ওই নাইজেরিয়ান নাগরিক গুরুদাসপুর উপজেলার পুরুলিয়া গ্রামের স্কুল শিক্ষক দেলোয়ার জাহানের সঙ্গে ফেসবুকের মাধ্যমে সম্পর্ক গড়ে তোলেন। ওই সম্পর্কের সূত্র ধরে বিভিন্নভাবে শিক্ষক দেলোয়ারকে বিদেশে নিয়ে যাওয়া এবং ব্যবসা করে অনেক টাকা লাভের লোভ দেখান।

এভাবে দেলোয়ার জাহানের কাছ থেকে ২ লাখ ৯২ টাকা হাতিয়ে নেন জেমস। এরই এক পর্যায়ে জেমস পুনরায় তার কাছে আরও ২ লাখ ৫০ হাজার টাকা দাবি করেন। ঘটনাটি নিয়ে সন্দেহ হলে নাটোরের গোয়েন্দা (ডিবি) পুলিশকে বিষয়টি জানান দেলোয়ার জাহান।

গত ৪ জুলাই সকালে শহরের চকরামপুর এলাকা থেকে জেমসকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি ড্রাইভিং লাইসেন্স ও একটি ভিসার কাগজ পাওয়া যায়।

নাটোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত দুইদিনের রিমান্ড মঞ্জুর করার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র