Alexa

ডিশ লাইনের ক্যাবল কাটছে অবৈধ ব্যবসায়ীরা

ডিশ লাইনের ক্যাবল কাটছে অবৈধ ব্যবসায়ীরা

কাটা ডিশ লাইনের ক্যাবল। ছবি: বার্তা২৪.কম

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চাঁদা না দেওয়ায় ফাইভার ক্যাবল কাটছে একদল অবৈধ ডিশ ব্যবসায়ী। এতে করে কসবা ও আশপাশের এলাকায় টিভি দেখা থেকে বঞ্চিত হচ্ছে শত শত গ্রাহক।

শনিবার (১১ মে) সকালে এ বিষয়ে কসবা উপজেলার মেহারী বাজারে খাড়েরা, বাদৈর ও মূলগ্রাম ইউনিয়নে ব্যবসায়ীরা প্রতিবাদ সভা করেছে। এতে উপজেলার সকল ক্যাবল ব্যবসায়ীরা অংশ নেন।

স্থানীয় স্টার ক্যাবল নেটওয়ার্কের মালিক তাহসিন হাবিব সোহেলের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন- মেহারী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল হালিম, মেহারী ইউনিয়ন ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মো. জামাল উদ্দিন, মেহারী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি বাবুল চিশতী প্রমুখ।

এ সময় বক্তারা জানান, কসবার বিভিন্ন এলাকায় অবৈধ ডিশ ব্যবসায়ীরা বিটিভির লাইসেন্স প্রাপ্ত না হয়ে প্রকৃত ব্যবসায়ীদের ক্যাবল প্রতিদিন কেটে দিচ্ছে। দীর্ঘদিন যাবৎ এ কাজটি করা হচ্ছে। এতে করে এই এলাকার গ্রাহকরা টিভি দেখতে পারছে না। পাশাপাশি ওই এলাকায় ব্যবসা করতে হলে চাঁদা দিতে হবে বলে জানিয়েছে অবৈধ ডিশ ব্যবসায়ীরা।

এ বিষয়ে কসবা থানায় অবৈধ ডিশ ব্যবসায়ী ইয়াকুব মিয়া ও জলিল মিয়াসহ কয়েকজনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ করার পরও অবাধে বিভিন্ন এলাকার ফাইভার ক্যাবল কাটা হচ্ছে।

অবিলম্বে অবৈধ ব্যবসাসহ ফাইভার ক্যাবল কাটা বন্ধ না হলে কসবায় বৃহত্তর আন্দোলনের ডাক দেবে বৈধ ক্যাবল ব্যবসায়ীরা।

আপনার মতামত লিখুন :