খুলনায় পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,খুলনা
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

  • Font increase
  • Font Decrease

খুলনায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্র‌ের আঘাতে খলিলুর রহমান মোল্লা (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পুলিশকে বিভিন্ন তথ্য দিয়ে সহায়তা করতেন বলে জানা গেছে।

রোববার (১২ মে) দিবাগত রাত তিনটার দিকে খুলনার দিঘলিয়া উপজেলার দেয়াড়ার ওয়াপদা (কলোনি) বেড়িবাঁধে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান। নিহত খলিলুর রহমান মোল্লা দিঘলিয়ার দেয়াড়া গ্রামের ওমর মোল্লার ছেলে।

দিঘলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইমরান বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার দেয়াড়া কলোনি বেড়িবাঁধ থেকে তিনি রাত তিনটার দিকে বাড়ি ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি ভোরে মারা যান।

নিহতের মরদেহ খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে ময়নাতদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়রা জানায়, নিহত খলিলুর রহমান মোল্লা বিভিন্ন তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করতেন। তিনি নিজেও একটি মামলার আসামি ছিলেন। তবে, তাকে হত্যার কারণ জানা যায়নি।

আপনার মতামত লিখুন :