Barta24

মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

English Version

সাদুল্লাপুরে ঘরে বসে বৈদ্যুতিক লাইন

সাদুল্লাপুরে ঘরে বসে বৈদ্যুতিক লাইন
গ্রাহকের হাতে বৈদ্যুতিক মিটার তুলে দিচ্ছেন স্থানীয় জনপ্রতিনিধি ও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা/ ছবি: বার্তা২৪.কম
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
গাইবান্ধা


  • Font increase
  • Font Decrease

গাইবান্ধার সাদুল্লাপুরে চলছে স্পট মিটার কার্যক্রম। ‘আলোর ফেরিওয়ালা’ স্লোগান নিয়ে বাড়ি বাড়ি ঘুরে বৈদ্যুতিক মিটার পৌঁছে দেওয়ার কাজ করছেন পল্লী বিদ্যুৎ সমিতির কর্মীরা। চাহিদার এক ঘণ্টার মধ্যেই বৈদ্যুতিক লাইন মিলছে।

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাদুল্লাপুর সাব জোনাল অফিসের উদ্যোগে মঙ্গলবার (১৪ মে) দুপুরে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাদুল্লাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহারিয়া খাঁন বিপ্লব। ইতোমধ্যে এ উপজেলার প্রায় ৬৬ হাজার পরিবার বিদ্যুৎ সুবিধা পাচ্ছে।

উপজেলার ফরিদপুর ইউনিয়নের নয়নপুর গ্রামে উদ্বোধনী কার্যক্রমে উপস্থিত ছিলেন রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার নুরুল রহমান, সাদুল্লাপুর সাব জোনাল অফিসের ডিজিএম (কারিগরি) বাচ্চু মিয়, এজিএম (হিসাব) শামছুল হক, রিটেইনার প্রকৌশলী রনজিৎ কুমার সরকার প্রমুখ। অনুষ্ঠানে ৭৬ জন গ্রাহককে নতুন মিটার প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :

শেরপুরে বন্যার পানিতে বৃদ্ধার মর‌দেহ

শেরপুরে বন্যার পানিতে বৃদ্ধার মর‌দেহ
প্রতীকী ছবি

শেরপুরের ঝিনাইগাতীতে বন্যার পানিতে ডুবে আসিমা বেওয়া (১০৫) নামে এক বৃদ্ধা মারা গেছেন। মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার সারিকালিনগর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আসিমা বেওয়া ওই গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মন্ডলের স্ত্রী।

নিহতের পরিবার জানায়, গত রোববার (১৪ জুলাই) রাত ১২টার দিকে তার মেয়ে তাকে ঘুমিয়ে রেখে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে মাকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করেও আর পাননি। বাড়ির আঙ্গিনাসহ চারপাশে বন্যার পানি ছিল। পরিবারের ধারণা- আসিয়া রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গিয়ে বন্যার পানিতে পড়ে ভেসে গেছেন। মঙ্গলবার দুপুরে বা‌ড়ির পা‌শে আসিয়ার মর‌দেহ ভাসতে দেখেন এলাকাবাসী। পরে খবর পেয়ে ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার করে পুলিশ।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জমি নিয়ে বিরোধ, যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

জমি নিয়ে বিরোধ, যুবলীগ নেতাকে কুপিয়ে জখম
ছবি: প্রতীকী

কুষ্টিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মিজানুর রহমান বাবু (৩২) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার প্রক্রিয়া চলছে।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে মিরপুর উপজেলার কেঁউপুর গ্রামে এ ঘটনা ঘটে। মিজানুর রহমান বাবু মিরপুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল আলিম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কেউপুর গ্রামের মাজেদ মাস্টারের সঙ্গে মশান গ্রামের আব্দুল গফুরের দ্বন্দ্ব চলে আসছিল। এ জেরে আজ দুপুরের দিকে গফুর ও তার ছেলে নাজমুল, সম্রাট এবং ভাতিজারা মাজেদ মাস্টারের শ্যালক মিজানুর রহমান বাবুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র