Alexa

নেত্রকোনায় দুপক্ষের সংঘর্ষে আহত ৩৫

নেত্রকোনায় দুপক্ষের সংঘর্ষে আহত ৩৫

নেত্রকোনার মানচিত্র, ছবি: সংগৃহীত

নেত্রকোনার মদন উপজেলায় দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার (১৪ মে) বিকালে মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের দেওয়ান পাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আতিকুর রহমান, লেসকু মিয়া, তোফাজ্জল হোসেন ও আব্দুল হান্নান নামে চার ব্যক্তিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহত জিলু মিয়া, ছোট আবু, আহেলা আক্তার, জাকির হোসেন, শাহীম, জাহিদুল ইসলাম, নাসির উদ্দিন, আসলাম, ভিক্কু মিয়া, নুর মোহাম্মদ, ইসলাম মিয়া, তাহের মিয়া ও এরশাদ মিয়াকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সুমন, বিবেক, আজিমুদ্দিন, আজিজুল, লিলা আক্তার, আবু বকর, আব্দুল্লাহ, জালাল মিয়া, জাহের উদ্দিন, রুকতন, আইনুল, মামুনুল, সফু, আলাল, রেজিয়া আক্তার, আইকুল, হাদিস, মতিউর রহমানকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সংঘর্ষের সময় প্রতিপক্ষের লোকজন সাদ্দাম, খুশিদ, জানিব মিয়া নামে তিন ব্যক্তির বসতঘর ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, দীর্ঘদিন ধরে দেওয়ানপাড়ার লুৎফর মুন্সীর পক্ষের লোকজনের সাথে একই পাড়ার দুলু মিয়ার পক্ষের বিরোধ ও মামলা-মোকদ্দমা চলে আসছিল। লুৎফর মুন্সীর পক্ষের সইদুল তার বোরো ধানের জমি দেখতে গেলে একই গ্রামের দুলু পক্ষের সইদুলের ভাগ্নে দয়াল ও মহসিনের সাথে তর্কবির্তকের একপর্যায়ে দুপক্ষের মধ্যে ২ ঘন্টাব্যাপী সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমিজুল হকের সাথে কথা হলে তিনি এসব তথ্য নিশ্চিত করে বলেন, ‘সংঘর্ষের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।’

আপনার মতামত লিখুন :