Alexa

সাধারণ মানুষের পাশে মাশরাফির স্ত্রী সুমি

সাধারণ মানুষের পাশে মাশরাফির স্ত্রী সুমি

অসুস্থ রুবিয়া বেগমের পাশে সুমনা হক সুমি। ছবি: বার্তা২৪.কম

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বর্তমানে ত্রিদেশীয় ক্রিকেট খেলা নিয়ে দেশের বাইরে অবস্থান করেছেন। তিনি মাঠে ক্রিকেট খেলা নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঠিকই, তবে সাধারণ মানুষের খোঁজ-খবর নিতে নির্বাচনী এলাকায় গিয়েছেন তার স্ত্রী সুমনা হক সুমি।

জানা গেছে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি বুধবার (১৫ মে) একটি ফ্লাইটে যশোর এসে পৌঁছান। সেখান থেকে বাসায় ফিরে চলে যান জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। ওই সময় তিনি জেলা মহিলা যুবলীগের নেতাদের সঙ্গে বৈঠক করেন।

পরে নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ডহরপাড়া এলাকার ওসমান মোল্যার স্ত্রী অসুস্থ রুবিয়া বেগমকে দেখতে যান। রুবিয়া বেগম একটি দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বিছানায় পড়ে আছেন। তাই তার চিকিৎসা খরচ বাবদ ৫০ হাজার টাকা দেন সুমি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/15/1557936184627.jpg

এরপর জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদরাসায় রোজাদারদের সঙ্গে ইফতার মাহফিলে যোগদান করেন।

এছাড়া নড়াইল শহরে অবস্থিত আঁধারের জোনাকি নামে সুবিধা বঞ্চিত শিশুদের বিদ্যালয়ে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এ সময় আওয়ামী লীগের নেতা সুমনা হক সুমির চাচা ফয়জুল হক রোম, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু, গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদরাসার সুপার হাফিজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সাধারণ সম্পাদক ইসমত আরা, জেলা পরিষদের কাউন্সিলর রওশন আরা লিলি, লাহুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান দাউদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/15/1557936211503.jpg

সুমনা হক সুমি বলেন, ‘সমাজের অধিকার বঞ্চিত মানুষদের জন্য কাজ করাই আমাদের লক্ষ্য। যেকোনো সমস্যায় আমরা তাদের পাশে দাঁড়াব।’

উল্লেখ্য, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফির স্ত্রী সুমনা হক সুমির বাবার বাড়ি লোহাগড়া উপজেলার দেবী গ্রামে। তিনি ওই গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বাচ্চুর ছোট মেয়ে।

আপনার মতামত লিখুন :