Alexa

ফরিদপুরে সাংবাদিক প্রবীর শিকদারের কুশপুত্তলিকা দাহ

ফরিদপুরে সাংবাদিক প্রবীর শিকদারের কুশপুত্তলিকা দাহ

ফরিদপুরে সাংবাদিক প্রবীর শিকদারের কুশপুত্তলিকা দাহ/ছবি: বার্তা২৪.কম

উত্তরাধিকার ৭১ নিউজ পোর্টালে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যক্তিগত প্রবীর শিকাদার আইডি থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ ফরিদপুরের বিভিন্ন বিষয় নিয়ে সাম্প্রদায়িক উসকানিমূলক কথা প্রচার করে সম্প্রতি নষ্টের চেষ্টা করেছে। সম্প্রাদায়িক সম্প্রীতি নষ্টের অভিযোগে সাংবাদিক প্রবীর শিকাদারের বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ফরিদপুর প্রেসক্লাবের সামনের মুজিব সড়কে ফরিদপুর শহরের সচেতন হিন্দু সমাজের ব্যানারে এ মানববন্ধন করা হয়।

প্রবীর শিকদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও তাকে আইনের আওতায় আনতে এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে তার কুশপুত্তলিকা দাহ করা হয়।

মানববন্ধনে সতেচন হিন্দু সমাজের বাইরেও দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে কুৎসা রটনার কারণে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন, ফরিদপুর প্রেসক্লাবসহ নানা শ্রেণিপেশার মানুষ একাত্মতা প্রকাশ করে অংশ নেন। 

মানববন্ধন চলাকালে, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা জজ আদালতের সাবেক পিপি অসিত কুমার মজুমদার, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান, অ্যাডভোকেট দুলাল চন্দ্র সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল ফয়েজ শাহনেওয়াজ, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি শওকত আলী জাহিদ, সাধারণ সম্পাদক ফাহাদবিন ওয়াজেদ ফাইন, অ্যাডভোকেট জাহিদ ব্যাপারী, নারী ও শিশু আদালতের পিপি স্বপন পাল, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকেশ সাহা, নারায়ন চক্রবর্তী প্রমুখ  বক্তব্য দেন।

বক্তরা প্রশাসনের প্রতি অতিবিলম্বে প্রবীর শিকদারকে সম্প্রদায়িক উসকানিমূলক অপপ্রচার বন্ধে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানান। মানববন্ধন শেষে সড়কের উপর বিক্ষুব্ধ জনগণ প্রবীর শিকদারের কুশপুত্তলিকা দাহ করেন।

আপনার মতামত লিখুন :

জেলা এর আরও খবর