Alexa

বগুড়ায় বিএনপি কার্যালয়ের সামনে ফের নেতাকর্মীদের অবস্থান

বগুড়ায় বিএনপি কার্যালয়ের সামনে ফের নেতাকর্মীদের অবস্থান

বগুড়া জেলা বিএনপি কার্যালয়ের সামনে নেতাকর্মীদের অবস্থান, ছবি: বার্তা২৪

আবারো বগুড়া জেলা বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন সদ্য ঘোষিত আহবায়ক কমিটি প্রত্যখ্যানকারী নেতাকর্মীরা। তবে এবার কার্যালয়ে তালা ঝোলাননি তারা।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে ‘হঠাও সিরাজ, বাঁচাও দল’ শীর্ষক ব্যানার টাঙিয়ে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নেন জিলা বিএনপির এই অংশের নেতাকর্মীরা। এর আগে বুধবার (১৫ মে) রাতে আহবায়ক কমিটি প্রত্যখ্যান করে কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন ক্ষুব্ধ নেতাকর্মীরা। আগুন জ্বালিয়ে প্রতিবাদ করেন তারা।

এ ঘটনায় জেলা বিএনপির ও অঙ্গ সংহঠনের ছয় নেতাকে বহিষ্কার করা হয়। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পদ থেকে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে। তারা হলেন- জেলা যুবদলের সংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, যুগ্ম-সম্পাদক মাসুদ রানা মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক জুম্মান আলী শেখ, সহ-দপ্তর সম্পাদক মোমিন আকন্দ, সদস্য বুলবুল হোসেন ও আব্দুল্লাহ আল মামুন রাজীব।

তবে এ ব্যাপারে সদ্য ঘোষিত আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম বার্তা২৪.কমকে বলেছেন, এগুলো বিচ্ছিন্ন ঘটনা। দলের সবাইকে সাংগঠনিক কাজে সহযোগিতা করার আহবান জানাই।

আরও পড়ুন: বগুড়ায় তালা ভেঙে বিএনপি অফিস দখল আহবায়ক কমিটির

আরও পড়ুন: ফের বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটি

আপনার মতামত লিখুন :