Alexa

মাশরাফি সৎ লোকের বন্ধু, অসৎ লোকের যম

মাশরাফি সৎ লোকের বন্ধু, অসৎ লোকের যম

নড়াইলে দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন মাশরাফি বিন মর্তুজার সহধর্মিনী, ছবি: বার্তা২৪.কম

মাশরাফি সৎ লোকের বন্ধু, অসৎ লোকের যম বলে উল্লেখ করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সহধর্মিণী সুমনা হক সুমি।

বৃহস্পতিবার (১৬ মে) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২৫টি পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সুশীল সমাজের প্রতিনিধিদের উদ্দেশে তিনি বলেন, 'মাশরাফি সৎ লোকের বন্ধু, অসৎ লোকের যম। উচ্চ শিক্ষিত সুশীল সমাজের প্রতিনিধি হয়ে ফেসবুকে শুধু স্ট্যাটাস আর কাগজে কলমে সীমাবদ্ধ না রেখে নড়াইলের উন্নয়নে কাজ করার আহ্বান জানান তিনি।

মাশরাফির সহধর্মিণী সুমনা হক সুমি দুইদিনের ঝটিকা সফরে নড়াইলে এসে অসহায় দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ, অনুদান বিতরণ ও বিভিন্নস্থান পরিদর্শন করেন। https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/16/1558012895838.jpg

পরে তিনি শহরের মহিষখোলা এলাকায় মাশরাফির নির্বাচনী দায়িত্বে থাকা অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিহত ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনিরুল ইসলাম মনিরের বাসায় যান। তার পরিবারের হাতে ঈদুল ফিতর উপলক্ষে নগদ অর্থ তুলে দেন।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, নড়াইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এনামুল কবীর টুকু প্রমুখ বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন :