Alexa

শিবালয়ে ব্রিজের রেলিং ভেঙে পুকুরে ট্রাক, নিহত ১

শিবালয়ে ব্রিজের রেলিং ভেঙে পুকুরে ট্রাক, নিহত ১

মানচিত্রে দুর্ঘটনাস্থল/ ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের শিবালয়ে ব্রিজের রেলিং ভেঙে আরিচাগামী রং বোঝাই একটি ট্রাক পুকুরের পানিতে ডুবে যায়। এই ঘটনার পর ঐ পুকুর থেকে দিলীপ লাল রায় (৬৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ঘিওর ফায়ার সার্ভিসের কর্মীরা।

বৃহস্পতিবার (১৬ মে) বিকাল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার ছোট কুষ্টিয়া নামের এলাকায় ঐ দুর্ঘটনাটি ঘটে। তবে ডুবে যাওয়া রং বোঝাই ট্রাকটিকে এখনো উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা। নিহত দিলীপ লাল রায় শিবালয় আরিচা এলাকার মৃত মতিলাল রায়ের ছেলে।

ঘিওর ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার হাফিজুর রহমান বার্তা২৪.কম-কে জানান, আরিচাগামী রং বোঝাই একটি ট্রাককে মহাসড়কের ছোট কুষ্টিয়া নামক এলাকায় অপর একটি গাড়ি চাপা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে রং বোঝাই ঐ ট্রাকটি ব্রিজের রেলিং ভেঙে পুকুরের পানিতে ডুবে যায়।

পুকুরে পানির গভীরতা বেশি থাকায় এখনো ঐ ট্রাকটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে উদ্ধার অভিযান চলমান রয়েছে। অপরদিকে ঐ ট্রাকের ভেতরে আর কোনো মরদেহ রয়েছে কিনা সে বিষয়টিও নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তিনি।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌলা বার্তা২৪.কম-কে জানান, নিহত দিলীপ লাল রায় রংয়ের ব্যবসার সাথে জড়িত ছিলেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে রং বোঝাই ঐ মিনি ট্রাকে আর কেউ আটকা রয়েছে কিনা সেটি এখনো স্পষ্ট নয়। উদ্ধার অভিযান শেষে নিশ্চিত করে কিছু জানানো যাবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :