Alexa

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নারীসহ নিহত ৩

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নারীসহ নিহত ৩

ছবি: প্রতীকী

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাকচাপায় নারীসহ তিনজন নিহত হয়েছেন।

শনিবার (২৫ মে) দুপুরে উপজেলার ইসলামপুর ইউনিয়নের বীরপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুই সিএনজি যাত্রী আহত হয়েছেন। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুরের মৃত মহেজ উদ্দিনের ছেলে বিল্লাল উদ্দিন (৭০), একই এলাকার আবু তাহের ও শান্তা সাহা। নিহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে হবিগঞ্জের মাধবপুর থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া আসছিল। পথে সিএনজিটি ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগরের ইসলামপুর ইউনিয়নের বীরপাশা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বিল্লাল মিয়া মারা যান। পরে স্থানীয় এলাকাবাসী এসে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু তাহের ও শান্তা সাহা মারা যান।

সরাইল খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজি উদ্ধার করা হয়েছে। তবে ট্রাকটির চালক ও সহযোগী পলাতক রয়েছে।

আপনার মতামত লিখুন :