Alexa

প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

নড়াইলে স্কুলছাত্রী ঝরনা খানমকে হাতুড়িপেটা করেছে বখাটেরা, ছবি: বার্তা২৪

নড়াইলের লোহাগাড়া উপজেলার লাহুড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ঝরনা খানম নামে এক স্কুলছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে বখাটেরা। আহত ঝরনা স্থানীয় লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। শনিবার (২৫ মে) সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লোহাগড়া উপজেলার লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে দিননাথপাড়ার আজমলের ছেলে ওবায়দুর যৌন হয়রানি করে আসছিলেন। শনিবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বিনয় মাস্টারের বাড়ির সমানে পৌঁছালে বখাটে ওবায়দুর ও তার সহযোগী কাবুল ঝরনার পথরোধ করে প্রেমের প্রস্তাব দেয়।

এতে ঝরনা রাজী না হলে ক্ষুব্ধ হয়ে ওবায়দুর তার কাছে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে মারাত্মক আহত করে। এতে ঝরনার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানকার চিকিৎসকারা তাকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওবায়দুরের সহযোগী কাবুলকে  আটক করেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এক অভিযুক্তকে আটক করা হয়েছে। অন্যদের  আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :