Barta24

শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

English

গোল্ডেন লাইনে নারী যাত্রীকে যৌন হয়রানি, চালককে গণধোলাই

গোল্ডেন লাইনে নারী যাত্রীকে যৌন হয়রানি, চালককে গণধোলাই
অভিযুক্ত গোল্ডেন লাইনের চালক/ছবি: বার্তা২৪.কম
স্টাফ করেসপন্ডেন্ট
ফরিদপুর
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

বাসে নারী যাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় গোল্ডেন লাইন পরিবহনের এক চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

শুক্রবার (২৪ মে) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বরিশালের আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে চালক আল-আমিনকে (৩৫) আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

চালক আল আমিন ফরিদপুর জেলার সদর উপজেলার রঘুনন্দনপুর গ্রামের আহসান হাবিবের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি গোল্ডেন লাইন পরিবহনে চালক হিসেবে কর্মরত রয়েছেন।

অগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, বান্ধবীর বাড়িতে বেড়াতে গত ১৫ মে আগৈলঝাড়ায় আসেন ভুক্তভোগী ঐ নারী। বেড়ানো শেষে গত ১৮ মে রাতে পয়সার হাট থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনে উঠেন।  বাসে উঠার পর চালক আল আমিন তাকে একা দেখে অশ্লীল অঙ্গভঙ্গি ও উত্যক্ত করতে থাকেন।

বাসটি কয়েকটি স্থানে যাত্রাবিরতি দেয়। এ সময় চালক তার পাশে গিয়ে বসেন। গায়ে হাত দেওয়ারও চেষ্টা করেন। ভোর রাতে গাবতলী বাসস্ট্যান্ড এ বাস থামলে যাত্রীরা নেমে গেলে চালক আল-আমিন ঐ যাত্রীর হাত ধরে টানা হেচড়া শুরু করেন। একপর্যায়ে চিৎকার দিয়ে রক্ষা পান তিনি।

আফজাল হোসেন আরও জানান, ঢাকায় পৌঁছে বিষয়টি বান্ধবীকে জানান ঐ নারী। তিনি তার ভাইসহ স্থানীয় কয়েকজনকে বিষয়টি বলেন। এরপর থেকে চালক আল-আমিনকে ধরার জন্য স্থানীয় লোকজন পয়সারহাট বাসস্ট্যান্ডে খোঁজ নিতে থাকেন। গত রাত সাড়ে ১১টার দিকে তাকে জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

আপনার মতামত লিখুন :

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬
প্রতীকী ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ইব্রাহীম সরকার (৪২) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ছয় জন।

শনিবার (১৭ আগস্ট) বিকাল ৪টার দিকে উপজেলার তিনশফিট রাস্তা নামে পরিচিত কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কের ভোলানাথপুর এলাকায় এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার এসআই শাহজান খান জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ইব্রাহিম সরকার নিহত হন। তিনি রাজধানীর খিলক্ষেত থানাধীন কাওলা মধ্যপাড়া এলাকার সুধন মিয়ার ছেলে।

দুর্ঘটনায় আহতরা হলেন- মোটরসাইকেল আরোহী আরিফ, প্রাইভেটকারের যাত্রী বাড্ডা থানা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, চালক জালালসহ ছয়জন।

আহতদের রাজধানীর আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমানের অবস্থা আশঙ্কাজনক বলে জানান এসআই। পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও প্রাইভেটকারটি উদ্ধার করেছে।

খেলার সময় পানিতে ডুবে শিশুর মৃত্যু

খেলার সময় পানিতে ডুবে শিশুর মৃত্যু
ছবি: প্রতীকী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ফুফু বাড়ি বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে রঞ্জন চন্দ্র সেন (৯) নামে এক শিশু মারা গেছে।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের বার্ডের হাট সেনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত রঞ্জন চন্দ্র সেন পার্শ্ববর্তী জেলা লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের গযেন চন্দ্র সেনের ছেলে।

নিহতের পরিবার জানায়, রঞ্জন চন্দ্র সেন মায়ের সঙ্গে ফুফু বাড়িতে বেড়াতে আসে। সেখানে খেলাধুলা করার সময় বাড়ির পাশে পুকুরে পড়ে যায় সে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র