Barta24

শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

English

বাগেরহাটে দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন নারী নিহত

বাগেরহাটে দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন নারী নিহত
ছবি: বার্তা২৪.কম
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
বাগেরহাট


  • Font increase
  • Font Decrease

বাগেরহাটের মোল্লাহাট মহাসড়কে গাড়ি চাপায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতনামা এক নারী নিহত হয়েছেন।

সোমবার (২৭ মে) ভোররাতে বাগেরহাট-মাওয়া মহাসড়কে চলাচলকারী একটি যান মোল্লাহাটের মাদরাসা ঘাট এলাকায় পথচারী ওই মহিলাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সকালে রাস্তার পাশে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে নিয়ে আসেন।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার এসআই মলয়েন্দ্র নাথ বলেন, 'বাগেরহাট-মাওয়া মহাসড়কে যান চাপায় নিহত অজ্ঞাত পরিচয়ের ওই মহিলার বয়স আনুমানিক ৬০ বছরের মতো হবে। তিনি প্রায়ই মহাসড়ক সংলগ্ন মাদরাসা ঘাট বাজারে ঘোরাঘুরি করতেন বলে স্থানীয়রা জানিয়েছেন।'

এছাড়া তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলেও জানান ওসি। তবে বাস, ট্রাক নাকি অন্য কোন যানবাহনে এ দুর্ঘটনা ঘটেছে তা শনাক্ত করা যায়নি।

আপনার মতামত লিখুন :

আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু

আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু
পানিতে ডুবে শিশুর মৃত্যু, ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সদাসদীতে পানিতে ডুবে সায়মা (৫) নামের শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) সকাল ১১ টায় উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের হাসান আলীর মেয়ে।

পরিবারের লোকজন জানান, সকাল ১০টা থেকে সায়মাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির এক পর্যায়ে বেলা ১১টায় বাড়ির সামনের ডোবা থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করা হয়। স্থানীয়রা দ্রুত তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জে সাধারণ ওয়ার্ডে ডেঙ্গু রোগী ভর্তি

গোপালগঞ্জে সাধারণ ওয়ার্ডে ডেঙ্গু রোগী ভর্তি
গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীরা। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। ফলে চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বেড দিতে না পারায় ডেঙ্গু রোগীদেরকে হাসপাতালের ফ্লোর ও সাধারণ ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। এতে সাধারণ রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে গিয়ে এ চিত্র দেখা গেছে।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত মল্লিক জানান, হাসপাতালে ধারণ ক্ষমতার অতিরিক্ত ১৫০ জন রোগী ভর্তি রয়েছে। এর মধ্যে ডেঙ্গুতে আক্রান্ত ভর্তি রোগীর সংখ্যা ২৮ জন। হাসপাতালে পৃথক দুইটি ডেঙ্গু সেলে ১৬টি বেড রয়েছে। বাকিদের সাধারণ ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. তরুণ মণ্ডল জানান, গোপালগঞ্জে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ১১ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ডেঙ্গু রোগী ২২২ জন। তারা বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে। ডেঙ্গু রোগীর যথাযথ চিকিৎসা দিতে জেলার সব চিকিৎসকদের নির্দেশ দেয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র