২০ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদরাসা ছাত্র উজ্জল মিয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ
খোঁজ মিলেনি মাদরাসা ছাত্র উজ্জল মিয়ার, ছবি: বার্তা২৪

খোঁজ মিলেনি মাদরাসা ছাত্র উজ্জল মিয়ার, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

নিখোঁজের ২০ দিনেও খোঁজ মিলেনি মাদরাসা ছাত্র উজ্জল মিয়ার (১৩)। উজ্জলের সন্ধান চেয়ে তার স্বজনরা প্রায় পাগল প্রায়। সে বেঁচে আছে কি-না তাও জানেন না তার স্বজনরা।

উজ্জল হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের শুকদেবপুর গ্রামের তাহির মিয়ার ছেলে। সে ‘ইমাম আহম্মদ রেজা শাহ শামসু উদ্দিন সুন্নিয়া মাদরাসার ৮ম শ্রেণির ছাত্র।

নিখোঁজ মাদরাসা ছাত্র উজ্জলের পরিবার সূত্রে জানা যায়, গত ৫মে উজ্জল চিনি কিনতে স্থানীয় আমুরোড বাজারে যায়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে গত ২৩ মে উজ্জলের পরিবারের পক্ষ থেকে চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এরপর পুলিশ বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করলেও তার সন্ধান এখন পর্যন্ত পাওয়া যায়নি।

নিখোঁজ হওয়ার সময় উজ্জলের গায়ে লাল রঙের হাফ হাতা গেঞ্জি ও পরনে জিন্সের প্যান্ট ছিল। উজ্জলের গায়ের রঙ শ্যামলা। উচ্চতা অনুমান ৪ ফুট।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান- পুলিশ বিভিন্নস্থানে উজ্জলকে খুঁজছে। বিভিন্ন থানায় ইতোমধ্যে তথ্য পাঠানো হয়েছে। আশা করা যাচ্ছে দ্রুত উজ্জলের সন্ধান পাওয়া যাবে।

আপনার মতামত লিখুন :