Barta24

শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

English

২০ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদরাসা ছাত্র উজ্জল মিয়ার

২০ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদরাসা ছাত্র উজ্জল মিয়ার
খোঁজ মিলেনি মাদরাসা ছাত্র উজ্জল মিয়ার, ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
হবিগঞ্জ


  • Font increase
  • Font Decrease

নিখোঁজের ২০ দিনেও খোঁজ মিলেনি মাদরাসা ছাত্র উজ্জল মিয়ার (১৩)। উজ্জলের সন্ধান চেয়ে তার স্বজনরা প্রায় পাগল প্রায়। সে বেঁচে আছে কি-না তাও জানেন না তার স্বজনরা।

উজ্জল হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের শুকদেবপুর গ্রামের তাহির মিয়ার ছেলে। সে ‘ইমাম আহম্মদ রেজা শাহ শামসু উদ্দিন সুন্নিয়া মাদরাসার ৮ম শ্রেণির ছাত্র।

নিখোঁজ মাদরাসা ছাত্র উজ্জলের পরিবার সূত্রে জানা যায়, গত ৫মে উজ্জল চিনি কিনতে স্থানীয় আমুরোড বাজারে যায়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে গত ২৩ মে উজ্জলের পরিবারের পক্ষ থেকে চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এরপর পুলিশ বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করলেও তার সন্ধান এখন পর্যন্ত পাওয়া যায়নি।

নিখোঁজ হওয়ার সময় উজ্জলের গায়ে লাল রঙের হাফ হাতা গেঞ্জি ও পরনে জিন্সের প্যান্ট ছিল। উজ্জলের গায়ের রঙ শ্যামলা। উচ্চতা অনুমান ৪ ফুট।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান- পুলিশ বিভিন্নস্থানে উজ্জলকে খুঁজছে। বিভিন্ন থানায় ইতোমধ্যে তথ্য পাঠানো হয়েছে। আশা করা যাচ্ছে দ্রুত উজ্জলের সন্ধান পাওয়া যাবে।

আপনার মতামত লিখুন :

ঈদের রাতে হত্যাকাণ্ডের ঘটনায় আসামির জবানবন্দী

ঈদের রাতে হত্যাকাণ্ডের ঘটনায় আসামির জবানবন্দী
আটক হওয়া আসামি মানিক, ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ফিল্মি কায়দায় বন্ধুকে তাড়িয়ে আরেক বন্ধু রাকিবকে (২০) কুপিয়ে হত্যার ঘটনায় মূলহোতা মানিক ওরফে গিয়ার মানিককে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। মানিক গ্রেফতারের কয়েক ঘণ্টার ব্যবধানে হত্যার দায় স্বীকার ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন।

শুক্রবার (১৬ আগস্ট) ফতুল্লার পাগলা তালতলা এলাকা হতে মানিককে গ্রেফতার করা হয়। ঐদিন সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহম্মেদের আদালতে সে হত্যার জবানবন্দি দেয়।

গ্রেফতারকৃত মানিক চাঁদপুরের ফরিদগঞ্জ থানার শাহাপুর রামদাসের বাগ এলাকার আবুল কালামের ছেলে। সে পাগলা কুসুমবাগ রেজাউল করিমের বাড়ির ভাড়াটিয়া হিসাবে বসবাস করে।

ফতুল্লা মডেল থানার এসআই মঈনুল হক জানান, নিহত রাকিবের সঙ্গে মানিকের পূর্বে বিরোধ ছিল। তাকে হত্যার জন্য পরিকল্পিতভাবে মানিকসহ আরও ৪ থেকে ৫ জন মিলে রাস্তায় অবস্থান করে। রাতে রাকিবসহ তার বন্ধু আব্দুল্লাহ পাগলা হতে রিকশা যোগে বাড়িতে ফেরার জন্য রওনা দেয়। মাঝে রাকিবদের রিকশা গতিরোধ করে ধারালো ছোড়া দিয়ে এলোপাতাড়িভাবে রাকিবকে কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে চলে যায়। রাকিবকে হত্যা করার পরিকল্পনা ছিল ৫ থেকে ৬ জন।

তিনি আরও জানান, রাকিব হত্যার ঘটনায় নিহতের বাবা নওশাদ বেপারী বাদী হয়ে গিয়ার মানিককে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও ৭ থেকে ৮ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। এ মামলার প্রধান আসামি গিয়ার মানিককে গ্রেফতার করা হয়। শুক্রবার সন্ধ্যায় মানিক হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। আর হত্যাকাণ্ডে আরও যারা জড়িত রয়েছে খুব শিগগিরি তাদেরকে গ্রেফতার করা হবে।

প্রসঙ্গত, ঈদের আগের দিন রোববার গভীর রাতে ফতুল্লার পাগলা এলাকায় ফিল্মি স্টাইলে এক বন্ধুকে তাড়িয়ে আরেক বন্ধু রাকিবকে (২০) কুপিয়ে হত্যা করে মানিকসহ তার বন্ধুরা।

রায়পুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রায়পুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
নুসরাতের লাশ। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

লক্ষ্মীপুরের রায়পুরে খালের পানিতে ডুবে নুসরাত জাহান (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, খেলতে গিয়ে পা পিছলে খালে পড়ে যায় সে।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে রায়পুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মধুপুর এলাকায় এ ঘটনা ঘটে। নুসরাত একই এলাকার মো. সোহেলের মেয়ে।

স্বজনরা জানায়, নুসরাতকে না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন তারা। একপর্যায়ে বাড়ির পাশে একটি খালে ভাসমান অবস্থায় নুসরাতের লাশ দেখতে পান। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র