দৌলতদিয়া ঘাটে ১০ দালাল আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
আটক হওয়া দালালরা, ছবি: বার্তা২৪

আটক হওয়া দালালরা, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

আসন্ন ঈদ উপলক্ষে দৌলতদিয়া ঘাটকে দালাল ও ছিনতাইমুক্ত রাখার জন্য বিশেষ যৌথ অভিযান পরিচালনা করে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট থেকে সক্রিয় ১০ দালালকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) ও গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ১১ টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে তাদের আটক করা হয়। আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন গোয়ালন্দ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন।

আটককৃত সাজাপ্রাপ্ত দালালরা হলো- উত্তর দৌলতদিয়া নূরু মন্ডল পাড়ার শাহাজদ্দিন প্রামাণিকের ছেলে রুবেল প্রামাণিক (৩০), ভরাট বাজারের আফতাব মোল্লঅর ছেলে আকরাম মোল্লা (২৮), খুদিরাম সরদারের পাড়ার মৃত বাবর আলীর ছেলে সেলিম আলী (৩০), ছামাদ সরদারের ছেলে ওয়াসিম সরদার (২০), ইমান আলীর ছেলে ছালাম শেখ (৩৩), ছাত্তার মেম্বার পাড়ার আনোয়ার শেখের ছেলে উজ্জল শেখ (২৫), মৃত গোলাম মোস্তফার ছেলে গোলঅম কাদের (২৩), সারোয়ার মোল্লার ছেলে সাইদুল মোল্লা (৩৭), সিদ্দিক পালের ছেলে জাহিদ পাল (২৫) ও উত্তর দৌলতদিয়ার লালন ফকিরের ছেলে জয়নাল ফকির (৩৫)।

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো: কামাল হোসেন ভূইয়া বার্তা ২৪.কমকে জানান, আটকৃতরা দীর্ঘদিন ধরে ঘাটে পরিবহনে যাত্রীদের পারাপারের দালালি করে আসছিলেন। তারা সবাই ঘাটে সক্রিয় দালাল। এদেরকে আটক করে রাতেই ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করা হলে গোয়ালন্দ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) তাদের প্রত্যেককে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আপনার মতামত লিখুন :