নাটোরে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর
আহত ইউপি চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার / ছবি: বার্তা২৪

আহত ইউপি চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার / ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

নাটোরের লালপুরে ইফতার মাহফিলে যোগ দিয়ে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন কদিমচিলান ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার।

বৃহস্পতিবার (৩০ মে) ইফতারের পূর্বে এ ঘটনা ঘটে। এ সময় রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

জানা যায়, বৃহস্পতিবার লালপুর উপজেলার গোপালপুর পৌর মাজার এলাকায় একটি ইফতার অনুষ্ঠানে যোগ দিতে আসেন কদিমচিলান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার। অনুষ্ঠানে আগে থেকে উপস্থিত থাকা প্রতিপক্ষের লোকজন চেয়ারম্যানকে দেখে পাশে থাকা চেয়ার-লাঠি নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালপুর ডায়াগনস্টিক সেন্টার নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তিনি হাসপাতাল ত্যাগ করেন। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে।

লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু জানান, চেয়ারম্যান সেলিম রেজা মাস্টারে ওপর হামলার কথা তিনি শুনেছেন। তবে কি কারণে এ হামলা হয়েছে তা জানেন না তিনি। বিষয়টি খোঁজ নিয়ে দেখার আশ্বাস দেন তিনি।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, ‘চেয়ারম্যানের ওপর হামলার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।’

আপনার মতামত লিখুন :