টাকা তুলতে পারছেন না ডাচ বাংলা ব্যাংকের গ্রাহকরা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, রাজবাড়ী
ডাচ বাংলা ব্যাংক, ছবি: বার্তা২৪

ডাচ বাংলা ব্যাংক, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

এটিএম কার্ডের মাধ্যমে টাকা তুলতে পারছে না রাজবাড়ীর ডাচ বাংলা ব্যাংকের গ্রাহকরা। ঈদের আগে টাকা তুলতে না পেরে চরম ভোগান্তিতে পড়েছেন তারা। অনেকেই ঈদের কেনাকাটা করতে এসে টাকা তুলতে না পেরে হতাশ হয়ে ফিরে যাচ্ছেন বুথ থেকে।

ব্যাংক কর্তৃপক্ষ বলছে সার্ভারের সমস্যার কারণে সাময়িক সমস্যা হচ্ছে। আশা করি খুব দ্রুতই লেনদেন করা যাবে।

সোমবার (৩ জুন) বিকাল থেকে টাকা তোলা যাচ্ছে না বলে অভিযোগ করেন ভুক্তভোগী গ্রাহকরা।

সরেজমিন মঙ্গলবার (৪ জুন) সকাল সাড়ে ৯ টায় বালিয়াকান্দি বাজারে অবস্থিত ডাচ বাংলা ব্যাংকে গিয়ে দেখা যায় গ্রাহকদের দীর্ঘ লাইন। সবাই দাঁড়িয়ে আছে টাকা তোলার জন্য। কিন্তু কেউ টাকা তুলতে পারছেন না। অনেকেই হতাশ হয়ে ফিরে যাচ্ছেন বাড়িতে। এতো দীর্ঘসময় ধরে সার্ভারের সমস্যা থাকলেও কর্তৃপক্ষ এখন পর্যন্ত কোন ধরনের ব্যবস্থা গ্রহণ না করায় অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন।

বুথে টাকা তুলতে আসা বালিয়াকান্দি থানার এএসআই ইব্রাহিম বার্তা ২৪.কমকে জানান, বেতনের টাকা তুলতে আমি গতকাল সোমবার (৩ জুন) রাত ৯টার দিকে বুথে গিয়ে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা করেছি। কিন্তু টাকা তুলতে পারিনি। ঈদের আগে টাকা তুলতে না পারলে ভীষণ অসুবিধায় পড়ে যাব।

ঢাকা থেকে ঈদ করতে আসা নারুয়া গ্রামের মোকলেস হোসেন বার্তা ২৪.কমকে জানান, আমি ঢাকা থেকে কোনো টাকা তুলিনি। ভেবেছি এলাকা থেকে তুলব। কিন্তু এখন তো কোন টাকা তুলতে পারছি না। ঈদের আগে যদি টাকা তুলতে না পারি তাহলে তো মহাবিপদে পড়ে যাব।

গ্রাহকরা টাকা তুলতে পারছেন না বিষয়টি স্বীকার করে বালিয়াকান্দি ডাচ বাংলা ব্যাংকের দায়িত্বপ্রাপ্ত ম্যানেজার পিষুস কান্তি বার্তা২৪.কমকে জানান, গতকাল থেকে সার্ভারের একটু সমস্যা হচ্ছে। আমরা হেড অফিসকে বিষয়টি জানিয়েছি। আশা করছি খুব দ্রুতই সমস্যার সমাধান হয়ে যাবে।

 

আপনার মতামত লিখুন :