বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা
ধর্ষণের সঙ্গে জড়িত সন্দেহে আটককৃত তিন যুবক / ছবি: বার্তা২৪

ধর্ষণের সঙ্গে জড়িত সন্দেহে আটককৃত তিন যুবক / ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় এবার বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। সোমবার (১০ জুন) বিকেলে উপজেলার গড়াডোবা ইউনিয়নে ঘটনাটি ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে ওই কিশোরী একই ইউনিয়নের আউজহাটি শিবপুর গ্রামের ফুফুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে চার যুবক মিলে মেয়েটিকে প্রথমে স্থানীয় একটি জঙ্গলে এবং পরে পুবাইল গ্রামের মুন্নাফ মিয়ার গোয়ালঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে।

ঘটনার খবর পেয়ে নেত্রকোনার সিনিয়র সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন যান। এ সময় পুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই ইউনিয়নের চন্দলাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে কাজল (৪০), আব্দুর রহমানের ছেলে হুমায়ূন (২৫) ও রইছ উদ্দিনের ছেলে জামরুল (২৮) নামে তিন যুবককে আটক করা হয়।

রাত সাড়ে ৮টায় দিকে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের জানান, ধর্ষিতা কিশোরীকে মঙ্গলবার (১১ জুন) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :