নেত্রকোনা কারাগারে হত্যা মামলার আসামির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪.কম
নেত্রকোনা জেলা কারাগার, ছবি: সংগৃহীত

নেত্রকোনা জেলা কারাগার, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

নেত্রকোনা জেলা কারাগারে হত্যা মামলার আসামি মারা গেছেন। মঙ্গলবার (২২ জুন) দুপুরে তিনি কারাগারে মারা যান। ওই হাজতির নাম সাইদুল ইসলাম (২৫)। তিনি জেলার কেন্দুয়া উপজেলার কৈলাটী রামচন্দ্রপুর গ্রামের নায়েব আলীর ছেলে।

জেলা কারাগার সূত্রে জানা গেছে, জেলার কেন্দুয়া থানার হত্যা মামলার আসামি মো. সাইদুল ইসলামকে গত ২১ মে আদালত থেকে জেলা কারাগারে পাঠানো হয়। মঙ্গলবার সকাল ১০টার দিকে স্বজনরা তার সঙ্গে কারাগারের দেখা করতে আসেন। পরিবারের লোকজনদের সাথে কথা বলার এক পর্যায়ে সাইদুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। তখন তাকে কারা হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি বমি করেন।

উন্নত চিকিৎসার জন্য বেলা পৌনে এগারটার দিকে সাইদুল ইসলামকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুপুর ১২টা ৫ মিনিটের দিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা জেলা কারাগারের সুপার মো. আবদুল কদ্দুস বলেন, হত্যা মামলার আসামি সাইদুল ইসলাম কারাগারে তার স্বজনদের সাথে কথা বলার সময় অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিক চিকিৎসা দিয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয় তাকে। দুপুরে তিনি হাসপাতালে মারা যান।

নেত্রকোনা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। মৃতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :