কুমিল্লায় ১১ গ্রামের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। ছবি: বার্তা২৪.কম

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কুমিল্লার চান্দিনা ও দেবিদ্বারের ১১টি গ্রামে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। সোমবার (১৭ জুন) দুপুর থেকে বিকেল পর্যন্ত চান্দিনার মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর সামিট পাওয়ার প্লান্ট সংলগ্ন স্থান থেকে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করে বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ।

বাখরাবাদ গ্যাস কোম্পানির ৬ ইঞ্চি পাইপ ছিদ্র করে অবৈধভাবে মাধাইয়া ইউনিয়নের ৭টি এবং পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের ৪টি গ্রামে গ্যাস সংযোগ দিয়ে গ্রাহকদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেন শাহজাহান নামের এক কথিত ঠিকদার।

এ বিষয়ে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির উপ-মহাব্যবস্থাপক (এসএন্ডএস) মো. হেলাল উদ্দিন শিকদার বার্তা২৪.কমকে বলেন, ‘রমজান মাসে বিভিন্ন পত্রিকার মাধ্যমে বিষয়টি আমরা জানতে পারি। পবিত্র রমজান মাস এবং ঈদ মৌসুম বিধায় তাৎক্ষণিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হয়নি। পরবর্তীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আজ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।’

এ সময় অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম জাকারিয়া, র‌্যাব-১১ কমান্ডার প্রবণ কুমার, চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ফয়সলসহ বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ-র‌্যাবের সদস্যরা।

আপনার মতামত লিখুন :