বান্দরবানে সেনাবাহিনীর মাইক্রোবাস খাদে, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বান্দরবান
নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর মাইক্রোবাসটি খাদে পড়ে যায়/ ছবি: বার্তা২৪.কম

নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর মাইক্রোবাসটি খাদে পড়ে যায়/ ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বান্দরবানে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সার্জেন্ট ওবায়দুল্লাহ নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আরও সাত জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (১৯ জুন) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

আইন-শৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলা সদর থেকে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস রুমা যাবার পথে চিম্বুক-রুমা সড়কের ১২ মাইল নামক স্থানে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পাহাড়ের গভীর খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই গাড়িতে থাকা ওবায়দুল্লাহ নামে একজন মারা যান। এ ঘটনায় আরও সাত জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় পাহাড়িরা ঘটনাস্থলে ছুটে গিয়ে হতাহতদের উদ্ধার করেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/19/1560956834028.jpg

পরে আহতদের বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সিভিল ইঞ্জিনিয়ার মাসুদ, সার্জেন্ট কামাল, করপোরাল ফারুক, সৈনিক হালিম, সৈনিক আরিফ, চালক রিটু ও হেলপাড় তপন।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মাজেদুর রহমান জানান, মাইক্রোবাস খাদে পড়ে দূর্ঘটনায় একজন মারা গেছেন। আহত অবস্থায় আরও সাত জন চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী আকবর বলেন, ‘রুমা যাবার পথে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে পাহাড়ের নিচে গভীর খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে।’

আপনার মতামত লিখুন :