মাদক ব্যবসায়ী আ'লীগের হলেও গ্রেফতারের নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা
বক্তব্য রাখছেন নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, ছবি: বার্তা২৪

বক্তব্য রাখছেন নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

শুধু মাদক সেবনকারী নয়, মাদক ব্যবসায়ী যতো ক্ষমতাশালীই হোক না কেনো তাদের গ্রেফতার করতে হবে এবং মাদক ব্যবসায়ী আওয়ামী লীগের দলীয় লোক হলেও ছাড় না দিয়ে স্থানীয় থানা পুলিশকে তাদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

শুক্রবার (২১ জুন) বিকালে নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের ওয়াশেরপুর এলাকায় মডেল মসজিদ কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি স্থানীয় কেন্দুয়া থানা পুলিশকে এ নির্দেশ দেন। 

সভায় কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মো. জাহাঙ্গীর চৌধুরীর পরিচালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়া, কেন্দুয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ নেতা আসাদুল হক ভূইয়া, কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জসিন উদ্দিন ভূইয়া ও মডেল মসজিদের জন্য জমিদাতা খায়রুল ইসলাম খান প্রমুখ।

এর আগে এমপি অসীম কুমার উকিল মডেল মসজিদ কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন। এ সময় দোয়া পরিচালনা করেন, অধ্যক্ষ মোনায়েম খন্দকার।

আপনার মতামত লিখুন :