কেন্দুয়ায় গণধর্ষণ মামলার মূল আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় এক কিশোরীকে গণধর্ষণ মামলার মূল আসামি ইকবাল রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (২৩ জুন) ভোররাতে বিশেষ অভিযান চালিয়ে গৌরীপুরের টাঙ্গুয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) -১৪ এর কোম্পানি অধিনায়ক উপ-পরিচালক লে. কমান্ডার বিএন এম শোভন খান দুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

র‌্যাব কর্মকর্তা বলেন, কেন্দুয়া পৌরসভার স্বল্প কমলপুর এলাকার বাসিন্দা সিদ্দিকুর রহমানের ছেলে ইকবাল ভিকটিমকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ঈদের পরদিন বাড়ি থেকে কৌশলে বের করে নেয়। পরে উপজেলার স্বল্প কমলপুর থেকে সাহিতপুর যাওয়ার পথে পাঁকা রাস্তার পাশে সেচের গভীর নলকূপের ঘরে ছয়দিন আটকে রাখে। সেখানে সে ও তার বন্ধুরা মেয়েটিকে গণধর্ষণ করে। ধর্ষণকারীরা গত ১২ জুন গভীর রাতে মেয়েটিকে অজ্ঞান করে কেন্দুয়া-মদন সড়কের জামতলা এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় কিশোরী কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

এ ব্যাপারে ধর্ষিতার বাবা বাদী হয়ে ইকবাল ও তার বন্ধুদের বিরুদ্ধে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন। র‌্যাব পলাতক আসামিদের গ্রেফতারের জন্য ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। র‌্যাব মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে মূল আসামি ইকবালের অবস্থান শনাক্ত করে গ্রেফতার অভিযান চালায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইকবাল গণধর্ষণ করার কথা স্বীকার করেছে।

আপনার মতামত লিখুন :